dannews24.com | logo

১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও করোনা আক্রান্ত ২৬

প্রকাশিত : আগস্ট ১৭, ২০২০, ১৪:০২

ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও করোনা আক্রান্ত ২৬

Spread the love
মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে আরও ২৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৬৮২ জনে, এবং মৃত্যুর সংখ্যা ১১।
সোমবার (১৭ আগষ্ট) দুপুর ১.৩০ মিনিটে ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা.  মো: মাহফুজার রহমান সরকার জানান, ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার,শের-ই-বাংলা নগর,ঢাকা হতে প্রাপ্ত ঠাকুরগাঁও জেলার প্রেরিত তিন দিনের পুঞ্জিভূত রিপোর্ট অনুযায়ী জেলায় আজ নতুন ২৬ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।
এদের মধ্যে সদর উপজেলায়  পৌরসভায় হাজীপাড়ায় ৪২,৪৫ ও ৪০ বছর বয়স্ক ৩ জন ব্যাক্তি, বশিরপাড়ায় ৩২ বছর বয়স্ক নারী ও ৩৬ বছর বয়স্ক ব্যাক্তি, পূর্ব গোয়ালপাড়ায় ৩৬ ও ৩৪ বছর বয়স্ক ব্যাক্তি, ইসলামনগরে ৫৩ বছর বয়স্ক ব্যাক্তি, চিট চিলারংয়ে ৫৫ বছর বয়স্ক ব্যাক্তি,রোড এলাকায় ১৯ বছরের ছেলে ও ১৩ বছরের মেয়ে,ডিসি বাংলোতে ৩৭ বছর বয়স্ক স্টাফ,সদর হাসপাতালের ২৮ বছর বয়স্ক নার্স,বড়গাও ইউনিয়নের কিসমত কেশোবাড়ীতে ২৮ বছর বয়স্ক ব্যাক্তি ও ২৯ বছর বয়স্ক নারী,রহিমানপুর ইউনিয়নের হরিহরপুরে ৫২ বছর বয়স্ক ব্যাক্তি, জগন্নাথপুর ইউনিয়নের পল্লী বিদুৎ এলাকায় ৫৬ বছর বয়স্ক ব্যাক্তিসহ – ১৮ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় -২ জন এবং রাণীশংকৈল উপজেলায় – ৬ জন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৬৮২ জন। যাদের মধ্যে ৩৪৯ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যুর সংখ্যা ১১ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।
উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৩৪২ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ১১৮ জন, হরিপুর উপজেলায় ৭১ জন, রাণীশংকৈল উপজেলায় ৮২ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬০ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ৬৮২ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ৩৪৯ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু  হয়েছে ১১ জনের।    

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।