dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শিবগঞ্জ সদর ইউনিয়ন জাপার সে‌ক্রেটা‌রি শাহিনূর ইসলামের প্র‌চেষ্টায় দল শক্তিশালী হ‌চ্ছে

প্রকাশিত : আগস্ট ১৭, ২০২০, ১৬:৩০

শিবগঞ্জ সদর ইউনিয়ন জাপার সে‌ক্রেটা‌রি শাহিনূর ইসলামের প্র‌চেষ্টায় দল শক্তিশালী হ‌চ্ছে

রি‌পোর্টঃ সাংবা‌দিক খলিলুর রহমান আকন্দ,: বগুড়ার শিবগঞ্জ সদর ইউনিয়নে দলীয় ভা‌বে শক্তিশালী ও জনগ‌নের আস্তা ফেরা‌তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব শাহিনূর ইসলাম।
তিনি দ‌লের দায়িত্ব পাওয়ার পর থে‌কে পুরো ইউনিয়ন জাপাকে ঢেলে সাজিয়েছে, প্রত্যেক ওয়ার্ডে ওয়া‌র্ডে কমিটি গঠন সহ সা‌জি‌য়ে তুলেছে অন্যরকম এক কর্মীবা‌হিনী। তার অক্লান্ত পরিশ্রমের ফসল বর্তমানে অ‌নেকটায় সয়ংসম্পূর্ণ শিবগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টি।
তিনি প্রমাণ করে দিয়েছেন, ব্যক্তির জন্যই দল চাঙ্গা হয়। বগুড়া-২ শিবগঞ্জ আসনের এমপি ও বগুড়া জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ শরিফুল ইসলাম জিন্নাহ’র নির্দেশনায় ও উপজেলা যুব সংহতির আহ্বায়ক এম‌পি পুত্র হুসাইন শরিফ সঞ্চয় এর সা‌র্বিক সহযোগিতায়, সাংগাঠনিক সফলতা পৌছে অ‌নেকটা চাঙ্গা।
তার প্রচেষ্টায় শিবগঞ্জ সদর ইউনিয়ন জাতীয় পার্টি পুর্বের তুলনায় শক্তিশালী ও এগিয়ে যাচ্ছে। আর এটা সম্ভব হয়েছে তার নিরলস পরিশ্রম আর সততার কারণে। শাহিনুর ইসলামের নেতৃত্বে দিন দিন জাতীয় পার্টি শিবগঞ্জ ইউনিয়ন জুড়ে যায়গা করে নিচ্ছে বলে জানিয়েছেন ইউনিয়নও ওয়ার্ড পর্যায়ের জাতীয় পার্টির নেতৃবৃন্দ।
তিনি শিবগঞ্জ জাপার স‌চি‌বের দা‌য়ি‌ত্বের পাশাপা‌শি সদর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করছেন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।