dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে শিক্ষার্থীদের পরীক্ষা গ্রহণ, অধ্যক্ষকে জরিমানা

প্রকাশিত : আগস্ট ১৮, ২০২০, ১৩:৪৩

ঠাকুরগাঁও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে শিক্ষার্থীদের পরীক্ষা গ্রহণ, অধ্যক্ষকে জরিমানা

ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পরীক্ষা গ্রহণের অভিযোগে রুহিয়া গিন্নি দেবী মহিলা কলেজ অধ্যক্ষকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

১৮ আগষ্ট মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন উপরোক্ত দণ্ডাদেশ প্রদান করেন। জরিমানার টাকা তাৎক্ষনিকভাবে আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জানান, ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের গিন্নি দেবী আগরওয়াল মহিলা কলেজে উপবৃত্তির সুবিধাভোগী নির্বাচনের নামে মোবাইল ফোনে ছাত্রীদের কলেজে ডেকে এনে পরীক্ষা গ্রহণ করা হয়।

উক্ত বিষয়ে অভিযোগ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন সেখানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোশাররফ হোসেন ও রুহিয়া থানার পুলিশ ফোর্সসহ কলেজে অভিযান চালান। অধ্যক্ষ বদরুল ইসলাম তার ভুল স্বীকার করে নিলে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন তার ২০ হাজার টাকা জরিমানা করেন।

উল্লেখ্য, করোনা মহামারি ঠেকাতে সরকার সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করলেও ঠাকুরগাঁওয়ের রুহিয়া গিন্নি দেবী আগরওয়াল মহিলা কলেজে উপবৃত্তি সুবিধাভোগী নির্বাচনে পরীক্ষা গ্রহণ করে। আর পরীক্ষার ফি হিসেবে বিজ্ঞান শাখার জন্য ৭ শ, মানবিক ও বাণিজ্য শাখার জন্য ৫শ টাকা নেয়া হয়েছে বলেও অভিযোগ করে শিক্ষার্থীরা।

গত ১২ আগস্ট সকাল ১১টা ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া গিন্নি দেবী মহিলা কলেজে এইচএসসি বিজ্ঞান শাখার শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হয়।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।