dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

নওগাঁ ৬ আসনে নৌকার মাঝি হতে চায় মেজর (অব:) জলিল 

প্রকাশিত : আগস্ট ১৮, ২০২০, ১৩:৩৯

নওগাঁ ৬ আসনে নৌকার মাঝি হতে চায় মেজর (অব:) জলিল 

Spread the love

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহদত বার্ষিকী ও শোকের মাস উপলক্ষ্যে এক দোয়া ও মাহফিলে নওগাঁ-৬ শুন্য আসনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে এলাকাবাসির দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন রাণীনগরের কৃতিসন্তান মেজর এসএম আব্দুল জলিল (অব:)। সোমবার বিকেলে তার নিজ গ্রাম নওগাঁর রাণীনগর উপজেলার জলকৈ-এ স্থানীয় নেতাকর্মীদের আয়োজনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে তার বক্তব্যে তিনি নওগাঁর শূন্য আসনে নৌকার মাঝি হতে চায় বলে জানিয়েছেন।

রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের জলকৈ গ্রামের বাসস্ট্যান্ড মোড়ে সোমবার বিকেলে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মেজর আব্দুল জলিল তার বক্তব্যে বলেন, বিগত দিনে নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু গত সংসদ নির্বাচনে হাজার বছরের শ্রেষ্ঠবাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সদ্য প্রয়াত জননেতা ইসরাফিল আলম এম,পি কে মনোনয়ন দিয়েছিলেন। আমি জননেত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করতে এম,পি ইসরাফিল আলমের সঙ্গে আত্রাই-রানীনগরে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করেছি।

এছাড়াও ইউনিয়ন পরিষদ নির্বাচন, উপজেলা নির্বাচনে রানীনগরে নৌকার মনোনীত প্রার্থীদের সঙ্গে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছি। আত্রাই-রানীনগরের মেহেনতি মানুষের বিপদে আপদে তাদের পাশে থেকে সেবা দেবার চেষ্টা করেছি। তিনি আরো বলেন, নওগাঁ-৬ এ শুন্য আসনে তৃণমূলে নেতাকর্মীদের দোয়া ও সার্বিক সহযোগিতা পেলে আলহামদুলিল্লাহ আমি বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবো বলে আশাবাদি।

এ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক ১৭ই আগষ্ট হতে ২৩শে আগষ্ট পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীদের দলীয় মনোনয়ন ফরম বিতরন করা হবে বলে দলীয় সূত্রে জানার পর তিনি এ শুন্য আসনের আত্রাই -রানীনগরের তৃনমূলের নেতাকর্মীদের সমর্থন ও দোয়া নিয়ে মঙ্গলবার দিন রাজধানী ঢাকার উদ্দেশ্যে দলীয় মনোনয়ন ফরম নিতে যাবেন বলে তিনি জানান।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।