dannews24.com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়ার কুখ্যাত এম সরওয়ার খাঁ’র বিরুদ্ধে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

প্রকাশিত : আগস্ট ২৩, ২০২০, ১৭:২১

দুপচাঁচিয়ার কুখ্যাত এম সরওয়ার খাঁ’র বিরুদ্ধে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

মোছাব্বর হাসান মুসা বগুড়া প্রতিনিধিঃ দুপচাঁচিয়ার প্রখ্যাত ও কুখ্যাত ব্যাক্তি এম সরওয়ার খাঁ যে নাকি দুপচাঁচিয়ার এমন কোন লোক নেই যে তার দ্বারা প্রতারিত হয়নি। তার নামে গতকাল বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হযেছে।

এম সরওয়ার খাঁ কিছুদিন আগে ঢাকা প্রেসক্লাবে দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান খান এর বিরোদ্ধে সংবাদ সম্মেলন করে মিথ্যা তথ্য প্রচার করেন। তার সেই সংবাদ সম্মেলনএর প্রতিবাদে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান খান সেলিম।তিনি তার লিখিত বক্তব্য পাঠ করে উপস্থিত সাংবাদিকদের শুনান।তার সংবাদ সম্মেলন উদ্দেশ্য প্রনোদিত ও মিথ্যা তথ্য প্রদান করেছেন বলে জানা যায়।

বিস্তারিত লিখিত বক্তব্য আপনাদের সামনে আগামী কাল ধারাবাহিক ভাবে উপস্থাপন করা হবে। চোখ রাখুন ডান নিউজ ২৪ ডট কম এ এছাড়াও ফেসবুক পেজেও দেখতে পাবেন তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ । কিভাবে সে দুপচাঁচিয়া, বগুড়া বাদ দিয়ে ঢাকা প্রেসক্লাবে গিয়ে মিথ্যা সংবাদ সম্মেলন করেছেন তার পুরা কাহিনী থাকবে আপনাদের হাতে থাকা এনডোয়েড মোবাইল ফোনে দেখতে পাবেন।অপেক্ষায় থাকুন।

 

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।