dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে

প্রকাশিত : আগস্ট ২৪, ২০২০, ১৩:৩৯

ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি: করোনায় আক্রান্ত হওয়ায় ঠাকুরগাঁওয়ের দুই আসনের এমপি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম (৭৫) কে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে।
আজ সোমবার দুপুরে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সমীরউদ্দীন কলেজ চত্বর হেলিকপ্টারটি অবতরণ করে। পরে এমপি দবিরুল ইসলাম এর সঙ্গে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তার বড় ছেলে মাজাহারুল ইসলাম সুজন ও মেয়ে মুক্তি ইসলাম ঢাকায় যান।
এমপি দবিরুল ইসলামের বড় ছেলে মাজাহারুল ইসলাম সুজন জানান, গত ২১ আগষ্ট বাবার নমুনা সংগ্রহের পর স্বাস্থ্য বিভাগ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে গতকাল রোববার রাতে ফলাফল আসলে নমুনা পরীক্ষায় করোনা প্রজেটিভ আসে। এর পর থেকে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে মাননীয় প্রধাণমন্ত্রীসহ দপ্তর থেকে বার বার খোঁজ খবর নেন। পরে পিএম দপ্তরের সীদ্ধান্তে সরকারি ব্যবস্থাপনায় বাবাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার সীদ্ধান্ত নেয়া হয়।
বাবা ভাল আছেন, উনার শ্বাসপ্রশাসে, জ্বর কোনটাই নেই। তবুও মাননীয় প্রধাণমন্ত্রী মনে করেছেন হঠাৎ স্বাস্থ্যের অবনতি দেখা দিলে ঢাকায় উন্নত চিকিৎসা করা সম্ভব তাই ঢাকায় নেয়ার সব ব্যবস্থা করেছেন তিনি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি ও আমার পরিবার কৃতজ্ঞ।
আমার বাবা ঠাকুরগাঁও-২ আসনে টানা সাতবার এমপি নির্বাচিত হয়ে জনগনের সেবা করেছেন। তিনি যেন সুস্থ্য হয়ে আবারো মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ পান।
আমার বাবার জন্য দেশ বাসির কাছে দোয়া প্রর্থনা করছি সকলে উনার জন্য দোয়া করবেন। এছাড়া আমার পরিবারের অন্য সদস্যরা সবাই সুস্থ্য রয়েছেন বলে জানান এই তরুন নেতা সুজন।   

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।