dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

নোয়াখালীর বেগমগঞ্জে ইয়াবাসহ র‌্যাব কর্তৃৃক গ্রেপ্তার ২ জন

প্রকাশিত : আগস্ট ২৭, ২০২০, ১৫:১২

নোয়াখালীর বেগমগঞ্জে ইয়াবাসহ র‌্যাব কর্তৃৃক গ্রেপ্তার ২ জন

Spread the love

ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মনির আহম্মদ ও জাকির হোসেন নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের থেকে ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়। বুধবার রাতে বেগমগঞ্জের দক্ষিণ ফাজিলপুর বেগমগঞ্জ ফিড মিলস সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন, চট্টগ্রামের ভুজপুর থানার নারায়ণহাট শেষছড়া এলাকার মনির আহম্মদ ও বেগমগঞ্জের মিরওয়ারিশপুর ৩নং ওয়ার্ডের জাকির হোসেন।বৃহস্পতিবার সকালে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানায় র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্প জানায়, বুধবার রাতে বেগমগঞ্জের দক্ষিণ ফাজিলপুর বেগমগঞ্জ ফিড মিলস সংলগ্ন এলাকায় অভিযান চালায় তারা। এসময় মাদক ক্রয়-বিক্রয়কালে মনির ও জাকিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের শরীরে তল্লাশী চালিয়ে ৯৪০টি ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু ছালেহ জানান, গ্রেপ্তাররা চট্টগ্রাম ও কক্সবাজার থেকে ইয়াবা ক্রয় করে এনে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।