dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার কাহালু উপজেলা পিলকুঞ্জে আপুত্তিকর অবস্থায় প্রবাসির স্ত্রীসহ যুবক আটক

প্রকাশিত : আগস্ট ২৭, ২০২০, ১৫:২৯

বগুড়ার কাহালু উপজেলা পিলকুঞ্জে আপুত্তিকর অবস্থায় প্রবাসির স্ত্রীসহ যুবক আটক

কুতুব শাহাব উদ্দিন বাবু , কাহালুঃগত বুধবার দিবাগত রাতে কাহালু উপজেলার পিলকুঞ্জ পাকুড়পাড়ায় ওই গ্রামের প্রবাসী আজাহার আলীর স্ত্রী দুই সন্তানের জননী (৩০) এর সাথে আপত্তিকর অবস্থায় একই গ্রামের যুবক মাসুদ রানা (২৩) কে আটক করে স্থানীয় জনতা।

জানা গেছে ঘটনাটি ঘটেছে ওই প্রবাসীর বাড়িতেই। আটক যুবক উলে­খিত গ্রামের সেকেন্দার আলীর পুত্র। ওই গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান জাহেদুর রহমান জানান, বিষয়টি রাতে দেনদরবার হলে কোন সমাধান হয়নি। বৃহস্পতিবার সকালে স্থানীয় চৌকিদার প্রবাসীর স্ত্রী ও ওই যুবককে নিয়ে যায় কালাই ইউনিয়ন পরিষদে।

সেখানে বীরকেদার ইউপি মেম্বার রুহুল আমিন মুছা, কালাই ইউপি মেম্বার আবু তালেব ও বাচ্চু মিয়া সকাল থেকে বেলা সাড়ে তিনটা পর্যন্ত বিষয়টি দফায় দফায় দেনদরবার করে। দেনদরবার করে উলে­খিত মাতবররা কাজী ডেকে দুই প্রবাসী আজাহারকে স্বামী তালাক দিয়ে মাসুদ রানার সাথে দুই সন্তানের জননীর কাবিন-নামা করে দেয়।

কাবিন-নামায় ২ লাখ টাকা মহরানা তুলে হয়েছে বলে শালিসের লোকজন ঁজানান। শালিসের মাতবর ইউপি মেম্বার রুহুল আমিন মুছা ও ইউপি মেম্বার বাচ্চু মিয়া জানান, উভয় পক্ষের অভিভাবকের সামনে বিষয়টি মিমাংশা করা হয়েছে। এদিকে এই ধরনের জটিল বিষয়ে দরবার বিধি সম্মত হয়েছে কি-না? তা নিয়ে অনেকে প্রশ্নও তুলেছেন। জানা গেছে মোটা অংকো টাকার বিনিময়ে তাদের তড়িঘড়ি করে বিয়ে দেয়া হয়েছে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।