dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রাজশাহীতে বাসের মধ্যে পাওয়া গেল গলা কাটা যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত : আগস্ট ২৭, ২০২০, ১৪:৩০

রাজশাহীতে বাসের মধ্যে পাওয়া গেল গলা কাটা যুবকের লাশ উদ্ধার

সানোয়ার আরিফ রাজশাহী: রাজশাহী নগরীর বড়বনগ্রাম বাগানপাড়া বারোরাস্তা এলাকার লালু মিস্ত্রীর গ্যারেজে ঢাকা কোচ গাড়ি থেকে একটি গলাকাটা মরদেহ উদ্ধার করেছে শাহমুখদুম থানা পুলিশ।
ঐ গ্যারেজের মালিক লালু জানান, ৪ দিন আগে আরপি চ্যালেঞ্জার ঢাকা কোচটি মেরামতের জন্য নিয়ে আসে গাড়ির মালিক মোঃ মাহবুব (৩৫)। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো-ব ১১-১৩১৬। কিন্তু গাড়ি মেরামত হলেও গাড়ি মালিক গাড়িটি নিয়ে যায় না। আমি বারবার বললেও শোনেনা। আমার এখানে রাতে নৈশ্যপ্রহরী না থাকায় রাত্রে ঐ গাড়িতে গাড়ির হেলপার মনি থাকতো। গতকাল ২৬ আগষ্ট রাত ১০.০০ টার দিকে সে এই গাড়িতে ঘুমাতে যায়। এখন কাজ কম বলে আমরা তাড়াতাড়ি গ্যারেজ বন্ধ করে চলে আসি। পরেৱ দিন দুপুর আনুমানিক 12.30 মিনিট আমি লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিই। পরে খোঁজ নিয়ে জানা যায় নিহত ওই যুবক চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর ডাবতলা এলাকায় পরিবারসহ ভাড়া থাকে। নিহত যুবকের নাম দিপক দাস মনি (১৯) তার বাবার নাম দিলীপ দাস পেশায় একজন মুঁচি। মায়ের নাম শ্রীমতি দাস। নিহত মনিরের আসল বাড়ি নাটোরের আব্দুলপুরের শিবনাথপুরে।
শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম সরকার জানান, প্রাথমিকভাবে তার পরিচয় পাওয়া গেছে। তার লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা চেষ্টা করছি এই মৃত্যুর রহশ্য উদঘাটন করার জন্য।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।