dannews24.com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সান্তাহারের বিজয়ী মা-মেয়ে পেলেন প্রধানমন্ত্রীর পুরস্কার

প্রকাশিত : আগস্ট ২৭, ২০২০, ০৯:৪৬

সান্তাহারের বিজয়ী মা-মেয়ে পেলেন প্রধানমন্ত্রীর পুরস্কার

বগুড়া অফিস ডেক্স: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বগুড়ায় অনুষ্ঠিত এক কুইজ প্রতিযোগিতায় বিজয়ী মা ও মেয়েকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে গণভবন থেকে ভার্চুয়ালি উপস্থিত থেকে প্রধানমন্ত্রী বিজয়ীদের পুরস্কার ও সনদ প্রদান করেন। এসময় বিজয়ীদের পুরস্কার ও সনদ হাতে তুলে দেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

কুইজ প্রতিযোগিতায় বগুড়ার তিন বিজয়ীর মধ্যে দুইজন হলেন মা ও মেয়ে। তারা আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি মহল্লার বাসিন্দা ও সান্তাহার টেকনিক্যাল অ্যান্ড বি.এম কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলামের সহধর্মীনি হুমাইরা খানম ও মেয়ে সাদিয়া ইসলাম।

আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম আব্দুল্লাহ বিন রশিদ জানান, গত ৭ জুন সারাদেশে ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বুধবার সকাল সাড়ে ১০টায় উক্ত প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন। কভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি অনুসরণ করে স্ব-স্ব ক্ষেত্রে অবস্থানকারী বিজয়ীদের উপস্থিতি নিশ্চিত করে তাদের পুরস্কারের অর্থ ও সনদ বিতরণ অনুষ্ঠানের মূল আয়োজনে জেলা প্রশাসক যুক্ত ছিলেন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।