dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রাণীনগরে যুবদলের কর্মী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : আগস্ট ২৯, ২০২০, ১৫:৪৩

রাণীনগরে যুবদলের কর্মী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Spread the love

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে যুবদলের কর্মী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১নং খট্টেশ্বর ইউনিয়ন যুবদলের উদ্যোগে শনিবার সকাল ১০টায় শিক্ষক সমিতির হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা যুবদলের আহ্বায়ক এমদাদুল হক এমদাদের সভাপতিত্বে ও খট্টেশ্বর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি আব্দুল হান্নান মিলনের সঞ্চালচনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহ্বায়ক রোকনুজ্জামান খান রুকু, সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এসএম আল-ফারুক জেমস, আলহাজ্ব এচাহক আলী, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোজাক্কির হোসেন, আতিকুল ইসলাম জেমস, সিরাজে আলম সিরাজ, বেদারুল ইসলাম, ফরহাদ আলী মন্ডল, সদস্য আমিনুল ইসলাম টুটুল প্রমূখ।

এসময় বক্তারা বলেন, ত্যাগী ও সাহসী কর্মীদের মাধ্যমে ১নং খট্টেশ্বর ইউনিয়নসহ উপজেলার সবক’টি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন করা হবে। দুঃসময়ে যারা বিএনপি ছেড়ে আওয়ামী লীগের সাথে আতাত করে তাদেরকে দলে স্থান দেওয়া হবে না।

এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, খট্টেশ্বর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারন সম্পাদক গোলাম হোসেন গোল্লা ও যুগ্ম সম্পাদক শাখাদুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।