dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

নরসিংদী জেলার শিবপুর থানার দুলালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কৃষকলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক কাজল শেখকে হত্যা

প্রকাশিত : সেপ্টেম্বর ০১, ২০২০, ১০:১৭

নরসিংদী জেলার শিবপুর থানার দুলালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কৃষকলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক কাজল শেখকে হত্যা

নরসিংদী জেলা প্রতিনিধিঃনরসিংদী জেলার শিবপুর থানার দুলালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কৃষকলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক কাজল শেখকে তারই আপনজনেরা (ভাগিনারা) অত্যন্ত নিষ্ঠুরভাবে হত্যা করে ধরা থেকে পরপারে পাঠিয়ে দেয়।

ঘটনাটি ঘটে বিগত ২৭ আগস্ট-২০ সন্ধায়। কাজল নিজ গ্রামের (নতুন বাজারে) বসে কলা বিক্রয় করছিল আর পাশে বসা স্থানীয় কয়েকজনের সাথে কথা বলছিল। এমন সময় তার উপর হামলে পড়ে চারজনের একটি দল। একদম ফিল্মি স্টাইলে তারা হত্যাযজ্ঞ চালাইয়া নিরাপদে সটকে পড়ে।

ঘটনার সংক্ষিপ্ত বিবরণঃ উক্ত গ্রামর জামে মসজিদের ইমাম সাহেবকে কাল্পনিক অভিযোগে অপসারণ করার বিরোধিতা করায় তারা তার উপর নাখোশ ছিল। কাজল ছিল, আওয়ামীলীগের নিবেদিতপ্রাণ কর্মী। দলের সব কর্মসূচিতে তার অংশগ্রহণ ছিল নিশ্চিত। দলের কোন এক নেতা তাকে ৫০ সিসির পুরানো একটি হোন্ডা দিয়েছিল। এই হোন্ডাটি ছিল তার অনেক প্রিয়। এই হোন্ডায় চড়ে সব লীডারদের সাথে যোগাযোগ করত। লীডাররাও তাকে এক নামে চিনত। সুন্দর করে বক্তৃতা দিতে পারত। তার বক্তৃতা শুনে সকলে হাত তালি দিত। তাকে এপ্রিশিয়েট করত। এলাকার কয়েকটি রাস্তার জন্য অনেক চেষ্টা করছিল। সদালাপি পরোপকারী লোকটিকে তারা বাঁচতে দিল না। কাজল বাশি তৈরি করতে পারত। সুন্দর বাজাইতেও পারত। আমি আর সে ছিলাম একে অপরের পরিপুরক। তার কত স্মৃতি এখন আমাকে কাঁদাচ্ছে? আমি তাকে আমার কাছে নিয়ে এসেছিলাম দুইবার।

ইট পাথরের অলিগলি তার ভাল লাগত না। তাই সে গ্রামে ফিরে আসে। ঘোড়া তার খুব পছন্দের ছিল। বেশ কয়েকটি ঘোড়া সে লালন পালনও করেছিল।ব্যক্তি জীবনে দুই পুত্র সন্তানের জনক ছিল কিন্তু তারা কেউ বেঁচে নাই। সংসারে শুধু মা আর স্ত্রী আছেন। কাজল নাই কথাটা আমার কাছে এত বেদনাদায়ক যে, আমি তার কথা ভুলতেই পারছি না। সে অনেক অসুস্থ ছিল। এরই মাঝে তার উপর এমন পৈচাশিক, নির্মম নিষ্ঠুর অত্যাচারের দকল সইতে পারে নাই। সবচেয়ে কষ্টের হল সে একটু পানি খাওয়ার সুযোগও পায়নি। তার সাথে শেষ দেখায় আমাকে আস্সালামু আলাইকুম বলে জানতে চেয়েছিল কেমন আছি।
কাজল, আমি সাক্ষ্য দিচ্ছি তুই ভাল ছিলি। আল্লাহপাক যেন তোকে জান্নাত দান করেন।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।