dannews24.com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া চামরুল ইউপি চেয়ারম্যান এর সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ

প্রকাশিত : সেপ্টেম্বর ০২, ২০২০, ১৫:৩৭

দুপচাঁচিয়া চামরুল ইউপি চেয়ারম্যান এর সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ

দুপচাঁচিয়া চামরুল ইউপি চেয়ারম্যান শাহজাহান আলীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম দূর্নীতির ব্যবস্থা গ্রহণের জন্য সরকারী দপ্তরে অভিযোগ করা হয়েছে। বর্তমানে উক্ত অভিযোগ গুলির তিনি শাক দিয়ে মাছ ঢাকার প্রচেষ্টা করছেন। তিনি আমাকে হয়রানী করে মিথ্যাভাবে দুইজন কে দিয়ে মামলা করেছেন। প্রকৃত সত্য হলো চেয়ারম্যান তার নিজস্ব লোক ও সহযোগী সদস্যদের দিযে চামরুল ইউনিয়নে ভাতা পাবার জন্য ও যোগ্য নয় এমন ব্যক্তিদের কাছ থেকে মোটা অংকের টাকা গ্রহণ করেছেন।

গত ২৩ আগষ্ট রবিবার চেয়ারম্যান এর বিরুদ্ধে অনিয়ম ও অর্থ আত্মসাতের অভিযোগ দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসারের নিকটসহ সরকারী বিভিন্ন দপ্তরে দেয়া হয়েছে। চেয়ারম্যান ও তার লোকজন জানতে পেরে তাঁরা আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। গত ২৫ আগষ্ট সংরক্ষিত মহিলা সদস্যা বিউটি কে বাদী করে আমার বিরুদ্ধে নারী শিশু মামলা করে।

গত ৩১ আগষ্ট তারা চৌকিদার কে বাদী করে হয়রানির উদ্দেশ্যে মামলা করায়। গত ৮ আগষ্ট দুপচাঁচিয়া থানায় আমি বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করি। সেখানে ৪ নং সদস্য আলফাজ আলী ও ৭,৮,৯ নং এর সংরক্ষিত মহিলা সদস্যা বিউটি বেগম কে বিবাদী করা হয়।

চেয়ারম্যান ও সকল সদস্যদের মিলে ১০ আগষ্ট সোমবার বিষয়টির আপোষ মীমাংসা করা হয়। তদন্ত সাপেক্ষে সকল ষড়যন্ত্রের পরিসমাপ্তি ঘটবে বলে দাবী জানাচ্ছি।আমি উপরোক্ত সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি সেই সাথে প্রতিবাদ জানাচ্ছি।

মোঃ শাহজাহান আলী শেখ
সদস্য ৮নং ওয়ার্ড, চামরুল ইউপি।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।