dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়ার সুনামধন্য ডাঃ নির্মলেন্দু চৌধুরী আর আমাদের মাঝে নেই

প্রকাশিত : সেপ্টেম্বর ০৮, ২০২০, ১২:০৪

দুপচাঁচিয়ার সুনামধন্য ডাঃ নির্মলেন্দু চৌধুরী আর আমাদের মাঝে নেই

Spread the love

মোছাব্বর হাসান মুসা, বগুড়া প্রতিনিধিঃ দুপচাঁচিয়ার সুনামধন্য ডাঃ নির্মলেন্দু চৌধুরী আর আমাদের মাঝে নেই। তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আজ মঙগলবার দুপুর ১ঃ৪৫ মিনিটে মৃত্যুবরন করেছেন।

তিনি একাধারে একজন এমবিবিএস ডাক্তার, স্বাস্থ্য বিভাগের  সিভিল সার্জন ছিলেন গাইবান্ধা, পরে সহকারি পরিচালক, থেকে স্বাস্থ্য বিভাগের পরিচালক পদে কর্মরত ছিলেন। তার এক স্ত্রী ঊষা রাণী চৌধুরী দুপচাঁচিয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন। তিনি বর্তমানে সুপ্রীম ক্লিনিক এর মালিক। তার মহা প্রয়ানে দুপচাঁচিয়া একজন সু-দক্ষ ডাক্তার কে হারালেন। তার ৪ পুত্র সন্তান রয়েছে।

তার মৃত্যতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন যারা তারা হলেন– দুপচাঁচিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক। ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আকতার রুপা, দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান খান সেলিম। বিএনপির সাবের সভাপতি আব্দুল হামিদ।জাসদ সভাপতি আব্দুল মালেক সরকার, জাপা সভাপতি  ওবায়দুর রহমান, দুপচাঁচিয়া পৌর জাপার সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তোফা, সাবেক সাধারণ সম্পাদক মোছাব্বর হাসান মুসা, দুপচাঁচিয়া পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার দাস, দুপচাঁচিয়া পিএফ জি সমন্বয়ক  ও জাতীয় অনলাইন প্রেসক্লাব সভাপতি মোছাব্বর হাসান মুসা, সাধারণ সম্পাদক আব্দুস সালাম মীর। সুজন দুপচাঁচিয়া উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আনোয়ারুল আজাদ, সুজন পৌর কমিটির সাধারন সম্পাদক সুমুন আলী, সাবেক মেয়র বেলাল হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। সেই সাথে ডাঃ নির্মল চৌধুরির আত্মার শান্তি কামনা করেছেন।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।