dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রাণীনগরে আওয়ামীলীগের মনোনিত প্রার্থীর মতবিনিময় সভা

প্রকাশিত : সেপ্টেম্বর ০৯, ২০২০, ১২:৫৬

রাণীনগরে আওয়ামীলীগের মনোনিত প্রার্থীর মতবিনিময় সভা

Spread the love

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: আসন্ন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচনে আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে সরকার দলীয় প্রার্থী ঘোষনা করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আত্রাই ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে ফুলেল শুভেচ্ছা প্রদান করে। পরে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন প্রাং। এসময় আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আনোয়ার হোসেন হেলাল বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আসন্ন উপ-নির্বাচনে সকলকে এক হয়ে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করতে হবে। কারণ দল আমার সবকিছু বিচার বিশ্লেষন করে উন্নয়নের প্রতিক নৌকা দিয়েছে কিন্তু এই নৌকা শুধু আমার একার নয় দুই উপজেলার সকলের প্রতিক। তাই অতীতের সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।