dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া পৌরসভা এলাকায় নামাজের আগে ঘন ঘন বিদ্যুত এর লোড শেডিং কেন

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০২০, ১৫:০১

দুপচাঁচিয়া পৌরসভা এলাকায় নামাজের আগে ঘন ঘন বিদ্যুত এর লোড শেডিং কেন

মোছাব্বর হাসান মুসা, বগুড়া প্রতিনিধিঃ দুপচাঁচিয়া পৌরসভা এলাকায় নামাজের আগে ঘন ঘন বিদ্যুত এর লোড শেডিং কেন জানতে চেয়েছেন ভোক্তভোগী এলাকা বাসি।

দুপচাঁচিয়া পৌরসভা এলাকায় বিদ্যুতের কাজ হচ্ছে এটি সত্য কথা। কিন্ত কাজ হচ্ছে কর্তৃপক্ষ মাইকিং করে ঘোষনা দেয়া হয়। যে ঐ এলাকায় বিদ্যুত থাকবে না। সে টি যেমন সত্য। ঠিক তেমনি গত এক সপ্তাহ পর্যবেক্ষণ করে দেখা গেছে। জহর নামাজ, আসর নামাজ ও মাগরিব নামাজ এর আজান হবার আগে বিদ্যুত নেই । ঠিক আবার আজান হয়ে গেলে বিদ্যুত সরবরাহ করা হচ্ছে।

এটি কি একচেঞ্জ সাহেব জানেন। না কি যাকে ফিডারের দায়িত্ব দেয়া হয়েছে তার মনগড়া ভাবে কাজ করেন। মোসলমানদের ধর্মীয় পাঁচ ওয়াক্ত নামাজ ফরজ আদায় করার জন্য মসজিদে যান। মুসর্লীরা আনা গোনা করেন। বিদ্যুত কি বিধর্মীয় লোকজন পরিচালনা করেন। একজনও কি মুসলমান এটি সঠিক ভাবে পরিচালনা করার দায়িত্ব নিতে পারেন না।

দুপচাঁচিয়া বিউবো এ বিষয়ে যথাযথ ভাবে এই বিষয়টি তদারকি করবেন বলে দুপচাঁচিয়া পৌরবাসিরা আশাবাদি। ভোক্তভুগি নামাজি মুসলমানগন যাতে আজান শুনে মসজিদের যেতে পারেন। সেই ব্যবস্থা করবেন কি? এবিষয়ে বিউবো যথাযথ ব্যবস্থা গ্রহন করবেন। যেন আর নামাজের আগে বিদ্যুত বন্ধ না করা হয়।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।