dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাদুল্যাপুর শিবির নেতাকে বই প্রদানের প্রতিবাদে ইউএনও’র অপসারণ দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০২০, ১৭:০৫

সাদুল্যাপুর শিবির নেতাকে বই প্রদানের প্রতিবাদে ইউএনও’র অপসারণ দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক সাক্ষরতা দিবসের আলোচনা সভায় নিষিদ্ধ ছাত্র শিবির সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক নাশকতা সহ ১৮ মামলার আসামী মাইদুল ইসলামকে বই পুরস্কার দেওয়ার প্রতিবাদে উপজেলা নির্বাহী অফিসারের অপসারণ দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানানো হয়। ১০ সেপ্টেম্বর দুপুরে সাদুল্যাপুর উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে স্থানীয় শহীদ মিনার চত্বরে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সাদুল্যাপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল খালেক মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রিপন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এরশাদুল কবির আরিফ ও উপজেলা মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী প্রমূখ। বক্তারা বলেন, সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের মরুয়াদহ গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও নিষিদ্ধ সংগঠন ছাত্র শিবির সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম নাশকতা ও হত্যা চেষ্টা মামলাসহ ১৮টি মামলার আসামী।

কথিত এই শিবির নেতা মাইদুলকে বই পুরস্কৃত করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করাসহ সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নবীনেওজকে ৭২ ঘন্টার মধ্যে অপসারণের দাবি জানিয়েছেন। সেই সাথে তদন্ত সাপেক্ষে উক্ত ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান, অন্যথায় আবারও প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হবে বলে ব্ক্তারা জানান

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।