dannews24.com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার প্রতিবন্ধী সাকিব কে তুচ্ছ ঘটনায় মারপিট থানায় অভিযোগ

প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০২০, ১৫:৪২

দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার প্রতিবন্ধী সাকিব কে তুচ্ছ ঘটনায় মারপিট থানায় অভিযোগ

ভ্রাম্যমান প্রতিনিধিঃ দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার প্রতিবন্ধী সাকিব আহম্মেদ রিপন (১৫) কে তুচ্ছ ঘটনায় মারপিট করায় থানায় অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগী সাকিব আহম্মেদ (১৫) কে মারপিট করার কোন কারন জানা যায় নি। অসহায় দরিদ্র পিতার সন্তান কে এভাবে মারপিট করার জন্য এবং তা ভিডিও ধারন করে নেটে ছেড়ে দেবার কারনে তার মান সম্মান অনেকাংশে ক্ষুন্ন করা হয়েছে।
আর এটি করেছেন খোদ পার্বতীপুর নূরুল হুদা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক ১. মোঃ হুমায়ুন কবির মাস্টার (৪৮) ২. মোঃ হেলাল উদ্দিন (৩৮) উভয়  পিতা মৃত্য- সামকু। উভয় সাং-চকবোলিয়া ৩. মোঃ সৌরভ হোসেন (২০) পিতা- মোঃ বাবু সকলের সাং- চকবোলিয়া থানা- পার্বতীপুর জেলা- দিনাজপুর।
দিনাজপুর জেলা দিন পার্বতীপুর থানার অন্তর্গত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নুরুল হুদা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারি শিক্ষক মোঃ হুমায়ুন কবির মাস্টার তার ছোট ভাই হেলাল উদ্দিন তার ভাতিজা মোঃ সৌরভ হোসেন সহ প্রতিবন্ধী ভিকটিম মোঃ সাকিব আহমেদ রিপন পিতা মোঃ মুজাহিদুল রহমান রমনা গ্রাম চক বলিয়া থানা পার্বতীপুর জেলা দিনাজপুর কে ইংরেজি বিশেষ সহকারি শিক্ষক মোঃ হুমায়ুন কবির তার ছেলের সহিত প্রতিবন্ধী ভিকটিমের কথা-কাটাকাটির জের কে কেন্দ্র করিয়া পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিম এর উপর অতর্কিত হামলা করিয়া বেদম মারপিট প্রহার করে ভিকটিমের পিতামাতা ঢাকা গার্মেন্টসে চাকরি করার কারণে বাড়িতে না থাকায় ভিকটিমের উপর হামলা করার পরও আসামিরা বুক ফুলিয়ে এটা এলাকায় ঘুরে বেড়াচ্ছে এতে ভিকটিমের আত্মীয়-স্বজন বিচার পাবে না বলিয়া আশঙ্কা করিতেছে বিষয়টি প্রশাসনের সুদৃষ্টি কামনা করা হচ্ছে।
ভিকটিম প্রতিবন্ধী মোঃ সাকিব আহমেদ রিপন (১৫) পিতা-মোঃ মোজাহিদুল রহমান রমনা সাং-চকবোলিয়া ঘটনার তারিখ- ১০/০৯/২০২০ সময় দুপুর ১২.২৫ মিনিট এর সময়। প্রতিবন্ধী রিপন এর পিতা ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকুরি করে জীবিকা নির্বাহ করেন বলে জানা গেছে। বর্তমানে সাকিব আহম্মেদ রিপন হাসপাতালে ভর্তি রয়েছেন।
এ বিষয়ে পার্বতিপুর থানার অফিসার ইনচার্জ মোকলেছুর রহমান এর নাম্বারে ফোন দিয়ে  কথা বললে তিনি প্রথমে বিষয়টি জানেন না বলে জানান। তবে বাদীকে ফোন করলে তারা থানার ভিতরেই আছেন অভিযোগ এর বিষয়টি কম্পিউটার করা হচ্ছে বলে জানিয়েছেন। এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন বলে ভুক্তভুগি পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।