dannews24.com | logo

১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শেরপুরে ভোরের পাখি খেলাঘর আসরের কর্মী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০২০, ১৪:৫৪

শেরপুরে ভোরের পাখি খেলাঘর আসরের কর্মী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

Spread the love

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরে ভোরের পাখি খেলাঘর আসরের উদ্যোগে কর্মী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১১সেপ্টেম্বর) দিনব্যাপি উপজেলার গাড়ীদহ ইউনিয়নের হাপুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাকক্ষে এই কর্মশালার আয়োজন করা হয়।

ভোরের পাখি খেলাঘর আসরের আসরের সভাপতি মো. মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. আসাদুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের বগুড়া জেলা কমিটির আহবায়ক ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ¦ আমজাদ হোসেন মিন্টু। তিনি তাঁর বক্তৃতায় বলেন, খেলাঘরের কোন সদস্য মিথ্যা কথা বলতে পারে না। কারণ একজন আদর্শ মানুষ গড়ার সংগঠনের নাম হলো খেলাঘর। আর সেলক্ষ্যেই কাজ করছে এই আসর ও ভোরের পাখি খেলাঘর। সুখি সমৃদ্ধশালী সমাজ গড়তে আদর্শ নেতৃত্বের দরকার। এছাড়া মাদকমুক্ত সমাজ গড়তে ভোরের পাখি খেলাঘর আসরের সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানান তিনি।

উক্ত কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি শাকিল মাহমুদ শামীম, আব্দুল মান্নান, সংগঠনের স্থানীয় ভোরের পাখি খেলাঘর আসরের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা, সহ-সভাপতি মো. আব্দুল মমিন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, আবদুস সোবাহান প্রমুখ। এই প্রশিক্ষণ কর্মশালায় অর্ধশাতাধিক তরুণ অংশ নেন। কর্মশালাটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রাশিকুল ইসলাম সিদু।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।