dannews24.com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাপাহারে বসত বাড়িতে হামলা ভাংচুরে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২০, ১৪:৫৬

সাপাহারে বসত বাড়িতে হামলা ভাংচুরে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি

সাপাহার(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলার আলীনগর করঞ্জবাড়ি গ্রামে প্রতিবেশি কর্তৃক বাড়িতে ও একটি মেশিনঘরে হামলা চালিয়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষতির অভিযোগ উঠেছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাগেছে,সম্প্রতি ওই গ্রামের স্থানীয় কিছু নেতাকর্মী ও গ্রামের মাতাব্বর নিয়ে জায়গাজমির বিষয়ে এক সালিশে বসলে স্থানীয় নেতা কর্মী ও গ্রাম্য মাতাব্বরদের দেয়া সিদ্ধান্ত মেনে নিতে না পেরে আলীনগর করঞ্জবাড়ি গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আমিনুল ইসলামের বসত বাড়ি ও একটি মেশিনঘরে একই গ্রামের প্রতিবেশি আঃ হামিদ এর ছেলে শামসুল আলম, নুরজামাল, মোকসেদুল,

একই গ্রামের করমতুল্লাহ এর ছেলে রেজাউল করিম, সাহাজুল, আঃ মজিদ, রেজাউলের ছেলে জাকারিয়া, আঃ মজিদ এর ছেলে দেলোয়ার, শের মোহাম্মদের ছেল আঃ রহমান,ইউনুস এর ছেলে বয়েজ উদ্দীন এক সন্ত্রাসী হামলা চালিয়ে আমিনুল ইসলামের প্রায় ৩লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে বলে ওই অভিযোগ পত্রে লিখা হয়েছে। এর সুষ্ঠ বিচারের দাবীতে আমিনুল ইসলাম বাদী হয়ে ১০জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল হাই জানান, অভিযোগের পেক্ষিতে তদন্ত সাপেক্ষে সুষ্ঠ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।