dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সোনাতলা কর্পূর বাজারে ওয়ালটন শো-রুম হামলা ভাংচুর ছিনতাই মামলায় আসামী গ্রেফতার

প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০২০, ১৩:৪১

সোনাতলা কর্পূর বাজারে ওয়ালটন  শো-রুম হামলা ভাংচুর ছিনতাই মামলায় আসামী গ্রেফতার

Spread the love

 নুরে আলম সিদ্দিকী সবুজ- ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার কর্পূর বাজারে গোলাম মোক্তাদি’র টিভি,ফ্রিজ,মোবাইল ও ইলেকট্রনিক্স ওয়ালটন শো-রুমে হামলা ভাংচুর ছিনতাই করা আলোচিত মামলার আসামী সিহাব উদ্দিন প্রামানিক(২৬)কে পুলিশ গ্রেফতার করেছে । গাবতলী থানা পুলিশ তার নিজ বাড়ী থেকে সিহাবকে গ্রেফতার করে সোনাতলা থানায় স্থানান্তর করলে গতকাল বুধবার পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

সিহাব বগুড়ার গাবতলী উপজেলার নারুয়ামালা ইউনিয়নের প্রথমারছেও পূর্বপাড়া গ্রামের জহুরুল ইসলাম প্রামানিকের ছেলে। মামলার বিবরণে জানাযায়,উপজেলার ধর্মকুল গ্রামের মোখলেছুর রহমান আখের এর পুত্র গোলাম মোক্তাদি কর্পূর বাজারে টিভি,ফ্রিজ,মোবাই ও ইলেকট্রনিক্স ওয়ালটন শো-রুম দিয়ে ব্যবসা বানিজ্য করে আসছিল। ব্যবসা-বানিজ্য করাকালে একই গ্রামের আজিজার রহমান ফুলমিয়ার ছেলে আতাউর গণি স্বপন শো-রুমের মালিক মোক্তাদিরের নিকট ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিল।

চাঁদার টাকা না পেয়ে গত ২২ আগস্ট ২০২০ইং শনিবার সন্ধা অনুমান ৬টায় স্বপন আশেপাশের উপজেলা থেকে ১২/১৪ জন চাঁদাবাজদের নিয়ে ওই শো-রুমে হামলা চালিয়ে ৫ লক্ষ টাকা ছিনিয়ে নেয় এবং ১৬০ সিসি এনএস পালসার মটরসাইকেল ভাংচুর করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এ ঘটনায় গোলাম মোক্তাদি বাদী হয়ে সোনাতলা থানায় এজাহার করতে গেলে থানা কর্তৃপক্ষ কোর্টে মামলা করতে বলে। পরে বাদী বগুড়া ম্যাজিস্ট্রেট কোর্টে যায়। কোর্টের এফআইআর মূলে গত ২ সেপ্টেম্বর বাদী আসাদুজ্জামান সোহেল( বালুয়া ইউপি সদস্য),আতাউর গনি স্বপন,আলিফ,সিহাব,সৌরভসহ ১২/১৪ জনকে অজ্ঞাত আসামী করে সোনাতলা থানায় মামলা দায়ের করে।

এ ব্যাপারে সোনাতলা থানা তদন্তকারী অফিসার জাহিদ হোসেন মন্ডলে সাথে কথা বললে তিনি জানান,মামলার ৪ নং আসামী সিহাবকে গাবতলী থানা পুলিশের সহায়তায় গ্রেফতার করে জেল-হাজতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।