dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা জাতীয় শ্রমীকলীগ সভাপতি আব্দুস সামাদ আজাদ এর ইন্তেকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ

প্রকাশিত : সেপ্টেম্বর ১৮, ২০২০, ১০:৫৭

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা জাতীয় শ্রমীকলীগ সভাপতি আব্দুস সামাদ আজাদ এর ইন্তেকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ

দুপচাঁচিয়া বগুড়া ম হাসান মুসাঃ বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা জাতীয় শ্রমীকলীগ সভাপতি আব্দুস সামাদ আজাদ এর ইন্তেকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ করেছেন। মরহুম আব্দুস সামাদ আজাদ দুপচাঁচিয়া উপজেলা আর্ন্তজাতিক ট্রাক শ্রমীক ইউনিয়নের দীর্ঘদিন যাবত সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি জাতীয় শ্রমীক ফেডারেশনের অর্ন্তভূক্ত একজন সক্রিয় সদস্য ছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাত ১১ টায় তার হঠাৎ বুকের ব্যাথা অনুভব করে তার নিজ বাসভবন গোবিন্দপুর ইউনিয়নরে শ্রীপুর গ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার এক স্ত্রী ৩ ছেলে ও এক কন্যা সন্তানসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যকালে তার ৭৭ বছর বয়স হয়েছিল। তার মৃত্যতে শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সোমবেদন জানান জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ নূরুল ইসলাম তালুকদার এমপি। আদমদীঘি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, দুপচাঁচিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান খান সেলিম, দুপচাঁচিয়া পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, জাতীয় পাটি দুপচাঁচিয়া উপজেলা শাখার সভাপতি ওবায়দুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম সাহিদ, দুপচাঁচিয়া পৌর জাপার সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তোফা সাধারণ সম্পাদক মোছাব্বর হাসান মুসা, জাতীয় শ্রমীকলীগ সাধারণ সম্পাদক আশরাফ আলী, শ্রমীকনেতা মহিদুল ইসলাম। সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গণি ম›ডল, খিহালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মতিউর রহমানসহ প্রমুখ।

এছাড়াও আওয়ামীলীগ স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জাতীয় অনলাইন প্রেসক্লাব সভাপতি মোছাব্বর হাসান মুসা, সাধারণ সম্পাদক আব্দুস সালাম মীর, সুজন-সুশাসনের জন্য নাগরিক দুপচাঁচিয়া কমিটির সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আনোয়ারুল আজাদ লিটন, পিপিজির নেতৃবৃন্দ। দুপচাঁচিয়া শ্রমীক সংগঠনের নেতা কর্মীগন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।