dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করতে চান বালিয়াডাঙ্গী ইউএনও

প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০২০, ১৪:১৯

সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করতে চান বালিয়াডাঙ্গী ইউএনও

ঠাকুরগাঁও প্রতিনিধি :গণমাধ্যমকর্মীদের সাথে নিয়ে বালিয়াডাঙ্গী উপজেলার সার্বিক উন্নয়ন, সমস্যা সমাধান ও সার্বিক কার্যক্রম পরিচালনা করার আগ্রহ প্রকাশ করেছেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন।

শুক্রবার সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময়ের সময় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, প্রশাসন ও স্থানীয়রা সাংবাদিক এক হলেই বালিয়াডাঙ্গী উপজেলার সব কার্যক্রম পরিচালনা করা সহজ হবে। এ সময় সাংবাদিকরাও উপজেলা নির্বাহী অফিসারের প্রস্তাবে সম্মত হয়ে প্রশাসনকে সহযোগিতার আশ্বাস দেন।

উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন বালিয়াডাঙ্গী উপজেলায় যোগদান করেছেন এক মাস হলো। এর আগে তিনি কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ী চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়। তিনি ৩১তম বিসিএস’র প্রশাসন ক্যাডার। এছাড়াও তিনি রাজশাহী ও নীলফামারী জেলায় সহকারী কমিশনার ভুমি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মতবিনিময় সভায় স্থানীয় সাংবাদিক হারুন অর রশিদ, রমজান আলী, এসএম মশিউর রহমান, আল মামুন জীবন, জুলফিকার আলী, ইলিয়াস আলী, মজিবর রহমান শেখ, রাজিউর রহমান জেহাদ রাজু, সফিউল আলম কায়সার, মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু, আব্দুস সবুর, ইলিয়াস আলী, এন এম নুরুল ইসলাম, আকতার হোসেন, জানে আলম শেখ, দবিরুল ইসলাম, নজরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।