dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

টেন্ডার হলেও কাজ হচ্ছে না দুপচাঁচিয়া ভায়া তালোড়া রাস্তাটির বেহাল দশা যানবাহন চলাচলে ব্যবহত ॥

প্রকাশিত : সেপ্টেম্বর ২৫, ২০২০, ১২:১০

টেন্ডার হলেও কাজ হচ্ছে না দুপচাঁচিয়া ভায়া তালোড়া রাস্তাটির বেহাল দশা যানবাহন চলাচলে ব্যবহত ॥

Spread the love

মোছাব্বর হাসান মুসা দুপচাঁচিয়া বগুড়া থেকে ঃ দুপচাঁচিয়া ভায়া তালোড়া রাস্তাটির বেহাল দশা টেন্ডার হলেও কাজ হচ্ছে না কেন তা বলা মুসকিল। যানবাহন চলাচলে বিঘ্নীত হচ্ছে। কারন হিসেবে জানা গেছে রাস্তার কাজ নিয়ে নাকি রাজনীতি করা হচ্ছে। সরেজমেিন গিয়ে জানা গেছে মোজাহার এন্টারপ্রাইজ নামক কোম্পানি রাস্তা তৈরী করার কাজ পেয়েছে। তারা রাস্তার দু ধারে শুধু মাটি ফেলে দিযে গেছে ঈদের আগে তার পরে তারা কাজ করছে কি না তা তালোড়া থেকে দুপচাঁচিয়া অবধি দেখা যায় নি।

এ বিষয়ে তালোড়া পৌরসভার মেয়র আমিরুল ইসলাম বকুল কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন ট্রেন্ডার হয়েছে ঢাকা থেকে কাজ বিষয়ে সড়ক ও জন পথ বিভাগের বগুড়া জেলা অফিসকে এ বিষয়ে বলেও কোন লাভ হচ্ছে না। কারন তারা বলেন কাজ হবে একটু সময় লাগবে। কত দিন সময় লাগবে তা বলেন না। এ দিকে তালোড়া যেতে যেখানে ৫ টাকা ভাড়া ছিলো রাস্তা খারাপ হবার ফলে বর্তমানে ২০টাকা ভাড়া দিয়ে জন সাধারণকে যেতে বাধ্য করা হচ্ছে। দুপচাঁচিয়া থেকে তালোড়ার দুরত্ব মাত্র ৫কিঃ মিঃ রাস্তাটি দীর্ঘদিন যাবত মেরামত না করার ফলে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে।

বেশী খারাপ হয়েছে বেগুন বাড়ী, পলিপাড়া, গয়াবান্দা, সাবলা ও তালোড়া আলতাফ আলী উচ্চ বিদ্যালয় থেকে রেল ঘুমটি পর্যন্ত। ঐ রাস্তাটি দিয়ে যান বাহন চলাচল সীমিত হয়ে পড়েছে। দেশের উন্নয়ন হচ্ছে ঠিকই কিন্ত বগুড়া বলে বঞ্চিত এলাকার নাম দুপচাঁচিয়া তালাড়া রাস্তাটি। সড়ক ও জন পথ বিভাগের কোন কর্মকর্তা যদি ওই রাস্তা দিয়ে চলাচল করতেন তাহলে তিনি বুঝতে পারতেন এলাকার জনগসের দুঃখ ও দূদর্শা। তারা সরেজমিলে পর্যবেক্ষন করে রাস্তার কাজ করার তাগিত দিবেন বলে এলাকার জনগন দাবী জানান। এ বিষয়ে যথাসম্ভব সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আশু সদয় দৃষ্টি দিবেন বলে ভুক্তভুগী এলাকাবাসি আশা করছেন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।