dannews24.com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া রহমানিয়া কওমী মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুর রউফ এর ইন্তেকাল ১০হাজার লোকের উপস্থিতিতে জানাজা শেষে চিরনিদ্রাই শায়িত ॥

প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০২০, ১০:৪৭

দুপচাঁচিয়া রহমানিয়া কওমী মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুর রউফ এর ইন্তেকাল ১০হাজার লোকের উপস্থিতিতে জানাজা শেষে চিরনিদ্রাই শায়িত ॥

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ দুপচাঁচিয়া রহমানিয়া কওমী মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুর রউফ এর ইন্তেকাল ১০হাজার লোকের উপস্থিতিতে জানাজা শেষে চিরনিদ্রাই শায়িত হলেন।

দুপচাঁচিয়া সদর ইউনিয়নের করমজী গ্রামের এক সম্ভান্ত মুসলিম পরিবারে জম্মনেয়া মরহুম আলহাজ্ব আব্দুর রউফ মৃত্যকালে তার বয়স হযেছিল ৯৩ বছর। তিনি এক স্ত্রী,৪ জন পুত্র ও ৪জন কন্যা সন্তানের পিতা ছিলেন। তিনি করমজি গ্রামে একটি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা ছিলেন। তাছাড়াও করমজি গ্রামের ২টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি ফাজিল ডিগ্রী মাদ্রাসার সদস্য ছিলেন দীর্ঘ দিন যাবত। সেখান থেকে দুপচাঁচিয়া ধাপ শুখানগাড়ী গ্রামের এসে রাস্তার পাশে একটি বৃহত্তম হাফেজিয়া মাদ্রাসা ও কওমী মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। তার পরিবার ইসলামী পরিবার হিসেবে আল্লাহ তায়ালা কবুল করেছেন।

তার জানাজায় প্রায় ১০ হাজার মুসুল্লীর উপস্থিতি গ্রামবাসীকে হতবাক করে দিয়েছেন। সকাল ১১ টায় করমজি মজিদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠে জানাজা শেষে মরহুমকে তার পারিবারিক কবস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানাজায় বক্তব্য রাখেন গুনাহার এলাকার চেয়ারম্যান পদপ্রার্থী নূর মোহাম্মাদ, সাইফুল ইসলাম, মাওঃ মোস্তাফিজার রহমান, আলহাজ্ব হারেজ উদ্দিন মাস্টার, গুনাহার ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল খালেক, সদর ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হোসেন, মাওলানা আলমগীর হোসেন, মাওলানা মোফাজ্জল হোসেন, রহমতউল্লাহ, দুপচাঁচিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গণি মন্ডল, দুপচাঁচিয়া রহমানিয়া হাফেজিয়া ও কওমী মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ আলহাজ্ব আব্দুর নুর জানাজায় ইমামতি করেন। এছাড়াও বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মাওঃ আলমগীর হোসাইন উক্ত জানাজায় বক্তব্য পেষ করে মরহুমের রুহের জন্য দোয়া কামনা করেছেন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।