dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাংবাদিক বাবুর মায়ের মৃত্যুতে সোনাতলা প্রেসক্লাবের শোক প্রকাশ

প্রকাশিত : সেপ্টেম্বর ২৭, ২০২০, ১৩:৫৩

সাংবাদিক বাবুর মায়ের মৃত্যুতে সোনাতলা প্রেসক্লাবের শোক প্রকাশ

Spread the love

আবু ফায়সাল, সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা প্রেসক্লাবের সাবেক যুগ্ন-আহবায়ক ও অনলাইন পত্রিকা গাবতলী সংবাদ ডটকম এর প্রকাশক মোঃ আবুল কালাম আজাদ বাবুর মা মৃত্যুবরন করেছেন (ইন্না ………..রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি সৈয়দ আহম্মদ কলেজ স্টেশন এলাকার আলহাজ্ব মোঃ হাবীবুর রহমান সরকার এর সহধর্মীনি ছিলেন।

তিনি ২৬’শে সেপ্টেম্বর শনিবার বেলা অনুঃ ১১:৩০ মিনিটে বার্ধক্যজনিত কারনে তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃতকালে তিনি স্বামী, সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। অদ্য বাদ মাগরিব জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফনকার‌্য সম্পন্ন করা হয়। তার জানাযার নামাজে ইমামতি করেন গাবতলী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ক্বারী মাওলানা আব্দুল মজিদ।

তার মৃত্যুতে সাংবাদিক আবুল কালাম আজাদ বাবু সহ শোকসন্তস্ত পরিবারের প্রতি গভীরভাবে সমবেদনা জানিয়েছেন, সোনাতলা প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন মজনু, সাধারণ সম্পাদক নিপুন আনোয়ার কাজল, সাংবাদিক আনারুল ইসলাম লিটন, কাজী হাবিবুর রহমান, লতিফুল ইসলাম, আবু হেলাল।

বদিউদজ্জামান মুকুল, আব্দুল করিম জামাল, রিমন আহম্মেদ বিকাশ, ইকবাল কবির লেমন, শামীম আকতার রতন, মাহমুদুর রশিদ সোহেল, জাহিনুর ইসলাম, মামুনুর রশীদ মামুন, ইমরান হোসেন লিখন, মিজানুর রহমান রনি, আব্দুর রাজ্জাক, আব্দুস ছালাম, আনোয়ার হোসেন রিপন, হারুন-অর রশিদ, ইসমাইল হোসেন, আমিরুল ইসলাম, ফয়সাল আহম্মেদ, মিনাজুল ইসলাম, মিনহাজুল বারি মীম সহ সকল সদস্যবৃন্দ।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।