dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শিবগঞ্জের রায়নগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০২০, ১৭:৪৯

বগুড়ার শিবগঞ্জের রায়নগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মবার্ষিকী পালিত

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে দেশরত্ব ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী কেক কর্তন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উল্লেখ্য ১৯৪৭ সালের আজকের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম হয় তার। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম কন্যা। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে জড়িত হন শেখ হাসিনা। সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় রায়নগর ইউনিয়নের হলরুমে পরিষদ হলরুমে ইউনিয়ন যুবলীগের আয়োজনে কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ডাঃ আব্দুল হামিদের সভাতিত্বে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে কেক কর্তন করেন উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব বাবুল মিয়া বাবু।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক বিরল ঘটনা। শেখ হাসিনা আমাদের উন্নয়ন এবং অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। বিশ্বদরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তাঁর জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আল-আমিন,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ হাসান রাসেল,সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ,ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম,যুগ্ন আহ্বায়ক ইসমাঈল হোসেন,রিজু হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা ওয়াজিব হোসেন তাবিব ছনি,শামিম হোসেন,১নং ওর্য়াড যুবলীগ সভাপতি মেহেদী হাসান,মিজানুর রহমান,সুলতান মাহমুদ সাগর,শহিদুল ইসলাম সবুজ,খোকন,আশাদুল হক, সুমন প্রমুখ।
শেষে বাদ এশা স্থানীয় জামে মসজিদে
দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।