dannews24.com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রাজশাহীতে জয় বাংলা পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালিত

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০২০, ১৬:২২

রাজশাহীতে জয় বাংলা পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালিত

রাজশাহী অফিস: রাজশাহীতে জয় বাংলা পরিষদের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।নগরীর লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধুর ম্যূারালের সামনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এই সময় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ। সভায় সভাপতিত্ব করেন জয় বাংলা পরিষদ, রাজশাহীর আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুজ্জামান শফিক।

এই সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব বদরুজ্জামান রবু, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আলফোর রহমান, সাবেক প্রচার সম্পাদক ও গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু, সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, সাবেক ধর্ম সম্পাদক মাওলানা মোঃ সিরাত উদ্দিন শাহীন, সাবেক উপ-দপ্তর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান ফয়সল, আরিফুল ইসলাম রাজা, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন, মোবারক হোসেন মিলন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, উপ-প্রচার সম্পাদক শাহাদত হোসেন পিন্টু, সাবেক ছাত্রনেতা আর ইউ শাহীন, মেরাজুল আলম মেরাজ, জেলা শ্রমিকলীগের সভাপতি আবদুল্লাহ খান সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় আসাদ বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রীয় দেশরতœ শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে তাঁর দীর্ঘায়ু কামনা করছি। তিনি এখন বাংলার মেহনতি খেটে খাওয়া মানুষের নয়নের মণি। বাংলার জনগণ প্রতিনিয়ত তাঁর জন্য দোয়া করে। আমরা তাঁর পাশে থেকে তাকে সহযোগিতা করেন যাব। বঙ্গবন্ধুর কন্যা যাতে সুস্থ ও ভাল থেকে দেশের মানুষের সেবা করে বাবার স্বপ্ন বাস্তাবায়ন করতে পারে। আসাদ আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব রাজনীতির এখন মডেল।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।