dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রাজশাহীতে ছুরিকাঘাতে নিহত আদরের লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০২০, ১৫:৩০

রাজশাহীতে ছুরিকাঘাতে নিহত আদরের লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

Spread the love
 তমাল ইসলাম, রাজশাহী থেকে: রাজশাহী নগরীতেছুরিকাঘাতে নিহত আদরের লাশ নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।
আজ বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে থেকে পোস্টমডেম শেষে লাশ নিয়ে মহানগরীর ভেরি পাড়ার মোড়ে এসে রাস্তা অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেন তারা। এসময় নিহতের স্বজনরা দাবি করেন মামলায় এজাহারে যাদের নাম দেয়া হয়েছে তারা কেউই আসামি নয় পুলিশ প্রকৃত আসামিকে আড়াল করার চেষ্টা করছেন। তারা আরো দাবি করেন অতি দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি করেন।
উল্লেখ্য, মঙ্গলবার দিবাগত রাতে মহানগরীর ভেরি পাড়ার মোড়ে বাকিতে পান-সিগারেট না পেয়ে রাজশাহী আদর (৩৮) নামে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।নিহত আদর ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হান্নান বাদী হয়ে ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- কেশবপুর এলাকার বাবর আলীর ছেলে বাপ্পা রাজ (২৮) ও একই এলাকার মৃত আতাহার হোসেনের ছেলে রফিকুল ইসলাম দর্পন (৪৫)।
পুলিশ বলছে, মধ্যরাতে দোকানি আদরের কাছে বাকিতে পান-সিগারেট চেয়েছিলেন এলাকার কয়েকজন লোক। কিন্তু তাতে রাজি হননি আদর। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে দোকানিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেন। কিন্তু জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়।
মামলাটির তদন্ত করেছেন নগরীর রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান।
তিনি বলেন, এরইমধ্যে মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এনিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।