dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

গোবিন্দগঞ্জে পুর্বশত্রুতার জেরে বাড়ির সিমানা ঘেষে পুকুর খনন অতঃপর ঘরভেঙ্গে পরে দুর্ঘটনার কবলে এক অসহায় পরিবার

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০২০, ১২:৩৯

গোবিন্দগঞ্জে পুর্বশত্রুতার জেরে বাড়ির সিমানা ঘেষে পুকুর খনন অতঃপর ঘরভেঙ্গে পরে দুর্ঘটনার কবলে এক অসহায় পরিবার

Spread the love

আবু ফায়সাল, সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে পুর্ব শত্রুতার জেরধরে বসতবাড়ির সিমানা ঘেষে পুকুর খনন করায় দুর্ঘটনায় জিল্লুর রহমান নামের এক ব্যক্তির ঘর ভেঙ্গে পরার অভিযোগ উঠেছে। উপজেলার সালমারা ইউনিয়নের সিট বিশুরপাড়া গ্রামে এঘটনা ঘটে।

জানাযায়, উক্ত গ্রামের মৃত বেলাল হোসেন বেপারীর ছেলে জিল্লুর রহমানের সাথে একই এলাকার মৃত মফিজ উদ্দিন বেপারীর ছেলে মোঃ সিদ্দিক হোসেন বেপারীর দির্ঘদিন যাবত জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। সেই বিরোধের জেরধরে সিদ্দিক হোসেন বেপারী শত্রুতামুলক ভাবে জিল্লুর রহমানের বসতবাড়ির সিমানা ঘেষে পুকুর খনন করে। এরফলে গত ২৭ সেপ্টেম্বর রোববার সকালে ঐ পুকুরের ভেতর তার ঘরের এক অংশ ধ্বসে পরেযায়। এতেকরে ঘরে থাকা সকল প্রয়োজনীয় আসবাবপত্র পানিতে পরে নষ্ট হয়ে গেছে বলে জানায় ঘরের মালিক জিল্লুর ও তার পরিবারের লোকজন। তিনি আরো জানান, শত্রুতামুলক ভাবে তার ঘরের সিমানা ঘেসে পুকুর খনন করার বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি সহ থানা পুলিশকেও অবগত করেছি আমি। ইতিপুর্বে এনিয়ে বেশ কয়েকদফায় বিচার শালিসও করেছে তারা। কিন্তু কোন কিছুতেই প্রতিপক্ষের লোকজনকে এবিষয়ে কোন সুব্যবস্থা গ্রহনে মানানো যায়না। বলতে গেলে তারা ঝগড়া বিবাদে লিপ্ত হয়। সেইসাথে ভয়-ভীতি প্রদর্শন করে। তাই এ অন্যায়মুলক জুলুম থেকে রক্ষা পেতে সকলের সহযোগিতা কামনা করেন জিল্লুর ও তার পরিবারের লোকজন।

এদিকে সিদ্দিক হোসেনের সাথে কথা বললে তিনি জানান, জিল্লুরের ঘরের কিছু অংশ আমার সিমানার রয়েছে। এবিষয়ে আমি থানায় অভিযোগও দিয়েছি। ‍তবে গত দুই দিন পুর্বে এনিয়ে স্থানীয়ভাবে বসে মিমাংসাও করা হয়েছে। সেইসাথে পুকুরের পানি সুকিয়ে গেলে মাটি কেটে পার বেধে দেয়ার কথাও বলেন তিনি ও তার পরিবারের লোকজন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।