dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

টিএমএসএস’র নির্বাহী পরিচালক হোসনে আরা’র মায়ের ইন্তেকাল

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০২০, ১৭:৩০

টিএমএসএস’র নির্বাহী পরিচালক হোসনে আরা’র মায়ের ইন্তেকাল

মুহাম্মাদ আবু মুসা: টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের মা জোবেদা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে……….রাজেউন)। করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সোয়া ১১টায় তাঁর মৃত্যু হয়। উল্লেখ্য তিনি প্রায় ১০ বৎসর যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন।
তিনি রত্নগর্ভা মা পদকসহ বহু পুরস্কারে ভূষিত হয়েছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০৫ বছর। তিনি এক ছেলে আলহাজ্ব মাও: আব্দুর রহমান পীর সাহেব, কন্যা অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, জামাতা আলহাজ্ব প্রফেসর আনসার আলী তালুকদার, তদ্বীয় পুত্র তালুকদার মোঃ আলী হায়দারসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। সারা জীবনকাল তিনি অত্যন্ত মিষ্টভাষী, পরসেবাকারী ব্যক্তিত্ব ছিলেন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স মাঠে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
এতে শরিক হয়ে ছিলেন বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিকসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, এলাকাবাসী ও টিএমএসএস পরিবারবর্গ। আগামী ১৬ই অক্টোবর শুক্রবার মরহুমার কূলখানি টিএমএসএস রিলিজিয়াস চত্বরে অনুষ্ঠিত হবে

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।