dannews24 | logo

৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাপাহারে প্রতিবন্দ্বী যুবক নিখোঁজ

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০২০, ১২:৩৫

সাপাহারে প্রতিবন্দ্বী যুবক নিখোঁজ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার পিছলডঙ্গা গ্রামের তছিম উদ্দীন (মঙ্গুলু) এর বোবা ও বধির প্রতিবন্দ্বী ছেলে সাহেব বাবু (৩৪) গত ১৫দিন ধরে নিখোঁজ থাকায় পরিবারের সকল সদস্য দারুন দু:চিন্তায় দিনাতিপাত করছে। প্রতিবন্দ্বী এই যুবকের খোঁজ কিংবা সন্ধান পাওয়ার জন্য পরিবারের সদস্যরা সাধারণ জনগনের নিকট আকুল আবেদন জানিয়েছেন।
জানা গেছে গত ১৫সেপ্টম্বর সকাল ৬টার দিকে প্রতিবন্দ্বী এই যুবক বাড়ী হতে বের হয়ে অদ্যবদি আর বাসায় ফিরে আসেনি। তার পরিবারের পক্ষ থেকে সকল আত্নীয় স্বজন ও বিভিন্ন জায়গায় অনেক খোঁজা খুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। বর্তমানে সে জিবীত আছে না কোথাও কোন দুর্ঘটনা মৃত্যুবরণ করেছে পরিবারের লোকজনেরা নানা দু:শ্চিন্তায় ভুগছেন। যুবক হারিয়ে যাওয়ার সময় তার পরনে লুঙ্গি ও গায়ে একটি গেঞ্জি ছিল। যুবকটি কোন কথা বলতে ও শুনতে পারেনা ঈশারায় চলা ফেরা করে। যুবকের সন্ধান দেওয়ার জন্য এই মোবাইল নম্বারে (০১৭৩৬-৪৫৪৬১৫)যোগাযোগ করার জন্য তার পরিবারের সদস্যরা সকলের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন। ৩০সেপ্টম্বর তার ছোট ভাই আলিম সাপাহার থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেছেন। সাধারণ ডায়রী নং-১১০২।




About Us

COLORMAG
We love WordPress and we are here to provide you with professional looking WordPress themes so that you can take your website one step ahead. We focus on simplicity, elegant design and clean code.