dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রৌমারী উপজেলার ২নং শৌলমারী ইউনিয়ন ভূমি অফিসে উন্নয়নের ছোঁয়া লেগেছে

প্রকাশিত : অক্টোবর ০২, ২০২০, ১৩:৪৫

রৌমারী উপজেলার ২নং শৌলমারী ইউনিয়ন ভূমি অফিসে উন্নয়নের ছোঁয়া লেগেছে

Spread the love

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারী উপজেলার ২নং শৌলমারী ইউনিয়ন ভূমি অফিসে উন্নয়নের ছোঁয়া লেগেছে । গ্রাহকরা পাচ্ছেন সার্বক্ষণিক সেবা। সুবিন্যস্ত ও সুসজ্জিত করা হয়েছে শৌলমারী ভূমি অফিস। সার্বক্ষণিক মনিটর করা হচ্ছে কর্মকর্তা-কর্মচারীদের।

দক্ষ গ্রাহক বান্ধব সহকারী ভুমি কর্মকর্তা মোঃ রুহুল্লাহ খোমেনী দক্ষতার সাথে অফিস পরিচালনায় গ্রাহকদের ভোগান্তি নাই। মৌজার নাম, দাগ নাম্বার এবং তারিখ জমির খাজনা দাখিলের সাথে সাথে খুবই সহজে বর্তমানে শৌলমারী ভুমি অফিসে পাওয়া যাচ্ছে।

শৌলমারী ভুমি অফিসের সহকারী কর্মকর্তা মোঃ রুহুল্লাহ খোমেনী দায়িত্ব গ্রহণের পর থেকে ভূমি অফিসটিতে গ্রাহকরা ওই কর্মকর্তা সাথে যে কোন বিষয়ে সরাসরি যোগাযোগ করে সাথে সাথে সমাধান পাচ্ছেন।

বিভিন্ন সুত্রে জানা যায়, তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। গ্রাহকদের বিভিন্ন সমস্যা সহকারী ভুমি কর্মকর্তা মোঃ রুহুল্লাহ খোমেনী সমাধান করছে। মোঃ রুহুল্লাহ খোমেনী দায়িত্ব গ্রহনের পর দক্ষতা ও সততার সাথে গ্রাহকদের সেবা প্রদান শুরু করে। এতে এর সুফল পেতে শুরু করেছেন গ্রাহকরা। পাশাপাশি সরকারের রাজস্ব আয়ও বৃদ্ধি পেয়েছে। গ্রাহকদের সাথে কথা হলে তারা এই প্রতিবেদক কে জানান, আগে ভূমি অফিসে এতো সহজে কাজ করা যেত না।

সহকারী ভুমি কর্মকর্তা মোঃ রুহুল্লাহ খোমেনী দায়িত্ব গ্রহনের পর থেকে শৌলমারী ভুমি অফিসে এসে জমি সংক্রান্ত সকল সমস্যা সমাধান করা যায়। এবং উনি সকল গ্রাহকের সাথে নম্র আচার ব্যবহার করেন বলে জানান তারা। এদিকে শৌলমারী সহকারী ভুমি কর্মকর্তা মোঃ রুহুল্লাহ খোমেনী বলেন, অফিস সুন্দর ছন্দময়। যে কোন ব্যক্তি আমার সাথে সরাসরি দেখা করে সেবা নিতে পারছেন। যতটুকু পারি গ্রাহকদের সেবা দিচ্ছি।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।