dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

উলিপুরের দুর্গাপুর ইউনিয়নে পশ্চিম ছড়ার পাড় এলাকায় এক প্রভাবশালীর পুকুর খননের কারণে রাস্তা ভেঙ্গে জনদুর্ভোগের সৃষ্টি

প্রকাশিত : অক্টোবর ০৫, ২০২০, ১৪:৩৮

উলিপুরের দুর্গাপুর ইউনিয়নে পশ্চিম ছড়ার পাড় এলাকায় এক প্রভাবশালীর পুকুর খননের কারণে রাস্তা ভেঙ্গে জনদুর্ভোগের সৃষ্টি

Spread the love

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলাধীন দুর্গাপুর ইউনিয়নের পশ্চিম ছড়ার পাড় এলাকায় এক প্রভাবশালীর পুকুর খননের কারণে রাস্তা ভেঙ্গে জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে।

সরেজমিন ঘুরে জানা যায়, উলিপুর উপজেলাধীন দুর্গাপুর ইউনিয়নের পশ্চিম ছড়ার পাড় এলাকায় মৃত- মহিন্দ্র মন্ডলের পুত্র অনিল চন্দ্র মন্ডল নিজের প্রভাব খাটিয়ে জনমত উপেক্ষা করে আনুমানিক ৩০ শতক জমির উপর রাস্তার পার্শ্বে একটি পুকুর খনন করে। অবৈধ ভাবে পুকুর খনন করার কারণে প্রতিবছর বন্যার সময় পুকুরের পাড় ভেঙ্গে রাস্তা বিলীন হয়ে যাচ্ছে। দুর্গাপুর ইউনিয়নের পশ্চিম ছড়ার পাড় এলাকায় পুকুর সংলগ্ন রাস্তা দিয়ে দাশ পাড়া, মাঝি পাড়া, হাজি পাড়া, ছড়ার পাড় এলাকার প্রায় ৩ হাজার লোকজনের চলাচল। কিন্তু পুকুরের পাড় ভেঙ্গে রাস্তা ভেঙ্গে যাওয়ায় ওই এলাকার ৩ হাজার লোকজনের চলাচলের চরম দুর্ভোগ সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসী বারবার পুকুরের মালিক অনিল মন্ডলকে পুকুরের পাড় সংস্কারের তাগাদা দিলেও তিনি তা কর্ণপাত না করে নিজের প্রভাব বিস্তার করে আসছেন। এলাকাবাসীর পক্ষে জহুরুল ইসলাম, ফরিজ উদ্দিন, লানজু মিয়া, নওশাদ ডাক্তার, রহিম বকস, আবুল হাশেম সহ আরো অনেকে পুকুরের পাড় সংস্কারের দাবি সহ রাস্তাটি পুনঃসংস্কারের জন্য প্রশাসনের বিভিন্ন মহলের হস্তক্ষেপ কামনা করেছেন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।