dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া উপজেলার তালোড়ার পোড়াঘাট গ্রামে বিয়ের স্বপ্ন পুরুনে ব্যর্থ হয়ে অভিমানে কিশোরীর আত্মহত্যা ॥

প্রকাশিত : অক্টোবর ০৫, ২০২০, ১৩:০৫

দুপচাঁচিয়া উপজেলার তালোড়ার পোড়াঘাট গ্রামে বিয়ের স্বপ্ন পুরুনে ব্যর্থ হয়ে অভিমানে কিশোরীর আত্মহত্যা ॥

দুপচাঁচিয়া (বগুড়া) সংবাদদাতাঃ দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়নের পোড়াঘাট গ্রামে বিয়ের স্বপ্ন পুরুনে ব্যর্থ হয়ে অভিমানে এক কিশোরী আত্মহত্যা করেন।

সরেজমিনে গিয়ে কিশোরীর লাশ তার বাবার বাড়ীর বারান্দায় সুরত হাল রির্পোট নিতে দেখা গেছে। দুপচাঁচিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই নাসির ওই কিশোরীর সুরতহাল রির্পোট করেন। আত্মহরন কারি মুরশিদা(১৪) পিতা মোজাফ্ফর হোসেন মাতা ঝর্ণা বানু,সাং পোড়া ঘাটা।

এ বিষয়ে মুরশিদার বাবা মোজাফ্ফর বলেন তার মেয়ের মাথার সমস্য ছিল তাই সে ভোর সকালে সকলের চোখ ফাঁকি দিয়ে ঘরের পাশে জানালা বরাবর একটি বিদেশী জাম গাছের সাথে দড়ি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তার মা এ বিষয়ে কিছু বলতে পারেনি শুধু কান্নাকাটি করছে।

বিষয়টি সন্দেহজনক হওয়ায় মুরশিদার স্কুলের নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্ররা বলেন মুরশিদা ৮ম শ্রেণীতে পড়াশুনা করে তার আদমদীঘি উপজেলার নাম না জানা একজন ছেলের সাথে প্রেম ভালবাসা ছিল। গতকাল সে ওই ছেলের সাথে অজানার উদ্দেশে রওয়ানা হলে তার বাবা লোকজন দিয়ে তাদেরকে দুপচাঁচিয়া চৌমুহনী বাজারে আটক করে একটি টিভি ফিজের দোকানে আটকে রাখে। সেখানে তার বাবা অভিভাবক হিসেবে তার মেয়েকে নিয়ে চলে যায়। এ ঘটনায় সে অভিমান করে আত্মহত্যা করতে পারে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুপচাঁচিয়া থানার অফিসার ইন চার্জ ও আদমদীঘি সার্কেল এ এসপি এরশাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিষয়টি নিশ্চিত করেন এসআই নাসির বলেন লাশ বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরন করেছেন। থানায় একটি ইউডি মামলা করা হয়েছে ময়না তদন্ত শেষে রির্পোট ফেলে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।