dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সোনাতলায় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত : অক্টোবর ০৫, ২০২০, ১৪:৫৯

সোনাতলায় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

আবু ফায়সাল সাগর, সোনাতলা (বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় বঙ্গমাতা জুনিয়র ফুটবল ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হযেছে। গত ০২’রা অক্টোবর শুক্রবার বিকেলে রুকুমনি শিক্ষা একাডেমি ও সুমন স্পোর্টিং ক্লাব’র উদ্যোগে ক্ষুদে ফুটবলারদের অন্মেষনে উপজেলার দিগদাড় ইউনিয়নের ঐতিহ্যবাহী মহিচরন হাইস্কুল মাঠে এ খেলার আয়োজন করা হয়। খেলায় যে দুটি দল অংশগ্রহন করেছে তারা হলো লাল জার্সি পরিহিত শেখ রাসেল একাদ্বশ ও নিল জার্সি পরিহিত মোহামেডান একাদ্বশ। উক্ত খেলাটি উদ্বোধন করেন দিগদাড় ইউনিয়নের সন্মানীত চেয়ারম্যান জনাব মোঃ আলী তৈয়ব শামীম। গত প্রায় দুইমাস যাবৎ বেশ কয়েকটি দলের অংশগ্রহনের মাধ্যমে বিশাল আয়োজনের মধ্যদিয়ে ঐদিন ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় নির্ধারিত সময়ে উভয়দল ০২-০২ গোল করে ড্র করলে ট্রাইবেগারের মাধ্যমে খেলাটির ফলাফল আনা হয়। এসময় শেখ রাসেল একাদ্বশ ০৪-০২ গোলে মোহামেডান একাদ্বশকে পরাজিত করে। খেলাটি অত্যন্ত দ্বায়িত্বনিষ্টভাবে পরিচালনা করেন মোঃ তারিফ এবং তাকে সহযোগিতা করেন মোঃ গোলাপ ও মোঃ সজল। এদিকে বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয় থেকে গনযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে অনার্স মাষ্টার্স প্রাপ্ত এলাকার কৃতিসন্তান মোঃ আবু বক্কর সিদ্দিকের চাঞ্চল্যকর ধারাভাস্যে মাঠের চতুর্পার্শে শ্রতাদেরে উপস্থিতির ভীর লক্ষ করা যায়। যা খেলোয়ারদের মনে উৎসাহ যোগাতে সহযোগিতা করে।

এদিকে খেলা শেষে সকল খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরনি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে মহিচরন দিমুখী উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক মোঃ রায়হান কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দিগদাড় ইউনিয়নের চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, ২নং ওয়ার্ড ইউপি সদস্য লুৎফর রহমান শিবলু, মহিচরন দ্বিমুখী উচ্চ বিদ্যলয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ রুহুল আমীন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য গোলাম মোস্তফা, দিগদাইড় ইউনিয়ন আওয়ামীলীগে সিনিয়র সহসভাপতি একেএম জাহাঙ্গীর আলম, ৬নং ওয়র্ডের ইউপি সদস্য পদপ্রার্থী তরুন উদীয়মান ব্যক্তি মোহাম্মদ আলী লালন, রুকুমনি শিক্ষা একাডেমির পরিচালক মাহমুদ সুলতান রিপু, সুমন স্পোর্টিং ক্লাবের পরিচালক আব্দুল মোমিন সুমন, সদাই বিডি ডট কম’র প্রতিষ্ঠাতা আসাদজ্জামান আসাদ, দিগদাইড় ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ রাসেল, সপ্ন ছোয়া স্টুডিও এ্যান্ড টেলিকম’র প্রোপাইটর মোঃ মেহেদী হাসান সাদ্দাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ফুল দিয়ে অতিথিদের বরন করা হয়। প্রথমে সুমন স্পোর্টিং ক্লাবের পরিচালক আব্দুল মোমিন সুমন অনুষ্ঠানের সভাপতি মহিচরন দিমুখী উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক মোঃ রায়হান কবিরকে ফুল দিয়ে বরন করেন। এরপর রুকুমনি শিক্ষা একাডেমির পরিচালক মাহমুদ সুলতান রিপু দিগদাড় ইউনিয়নের চেয়ারম্যান আলী তৈয়ব শামীমকে, সদাই বিডি ডট কম’র প্রতিষ্ঠাতা আসাদজ্জামান আসাদ ২নং ওয়ার্ড ইউপি সদস্য লুৎফর রহমান শিবলুকে খেলা পরিচালনাকারি মোঃ তারিফ দিগদাইড় ইউনিয়ন আওয়ামীলীগে সিনিয়র সহসভাপতি একেএম জাহাঙ্গীর আলমকে সহযোগি মোঃ সজল ৬নং ওয়র্ডের ইউপি সদস্য পদপ্রার্থী মোহাম্মদ আলী লালনকে অপর সহযোগি মোঃ গোলাপ এক ইউপি সদস্যের সহধর্মীনী মোছাঃ গোলাপ বানুকে। সেইসাথে উপস্থিত সাংবাদিকদেরও তারা ফুলদিয়ে বরন করেন। এসময় মোহামেডান একাদ্বশ দলের মোঃ আতিকুরকে সেরা খেলোয়ার হিসেবে নির্বাচিত করে পুরস্কৃত করা হয়। সেইসাথে শেখ রাসেল একাদ্বশ দলকে বিজয়ী ঘোষনা করে তাদেরকে বিজয়ী ট্রফি ও সকল খেলোয়ারদের ক্রেস প্রদান করা হয়। পুরস্কার বিতরন পুর্বে উক্ত আলোচনায় সন্মানিত অতিথি মহোদ্বয়গন খেলোয়ারদের উদ্যেশ্যে মুল্যবান বক্তব্য রাখেন এবং মাঠের অবকাঠামো উন্নয়নকল্পে বিভিন্ন ভাবে সহযোগিতা করার আসা ব্যক্ত করেন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।