dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা আয়োজিত আন্তনগর রংপুর একপ্রেস ট্রেন স্টেশনে বিরতির শুভ উদ্বোধন ॥

প্রকাশিত : অক্টোবর ০৬, ২০২০, ১৩:৩৯

দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা আয়োজিত আন্তনগর রংপুর একপ্রেস ট্রেন স্টেশনে বিরতির শুভ উদ্বোধন ॥

দুপচাঁচিয়া (বগুড়া) থেকে মোছাব্বর হাসান মুসাঃ দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা কর্তৃক আয়োজিত আন্তনগর রংপুর একপ্রেস ট্রেন তালোড়া স্টেশনে বিরতির শুভ উদ্বোধন করা হয়েছে।

 

তালোড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি আমিরুল ইসলাম বকুলের সভাপতিত্বে জাকজমকপূর্ন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগ সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান মজনু।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজু। দুপচাঁচিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক। বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক এমপি শেফালী হাসান। দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান খান সেলিম। কাহালু উপজেলা আওয়ামীলগি সভাপতি ও কাহালু পৌরসভা মেয়র হেলাল উদ্দিন কবিরাজ। দুর্গাপুর ইউপি চেয়ারম্যান রদরুজ্জামান খান।

এছাড়াও উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ছাত্রলীগ, কৃষকলীগ,নেতৃবৃন্দ। উল্লেখ্য যে গতকাল রাত ১১ টায় আন্তনগর রংপুর একপ্রেস তালোড়া স্টেশনে স্টপিজ দিয়ে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়। পরের দিন বিকেল ৩.৩০ মিনিটে আবার ফিরে এলে সাদা পায়রা উড়িয়ে বিরতির শুভ উদ্বোধন ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এসময় স্টেশন মাস্টার আব্দুল মান্নান ট্রেনের গাড কে ফুলেল শুভেচ্ছা জানান।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।