dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

উলিপুরে কার্লভাট ভেঙ্গে চলাচল বন্ধ

প্রকাশিত : অক্টোবর ০৭, ২০২০, ১৩:১৭

উলিপুরে কার্লভাট ভেঙ্গে চলাচল বন্ধ

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলাধীন ধামশ্রেণী ইউনিয়নের ভদ্রপাড়া নামক স্থানে সড়কের কার্লভাট ভেঙ্গে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে ওই এলাকার মানুষের দুর্ভোগ চরম আকার ধারন করেছে। কার্লভাট ভেঙ্গে চলাচল বন্ধের প্রায় তিন মাস অতিবাহিত হলেও সমস্যা সমাধানে কেউ এগিয়ে আসে নি।

জানা গেছে, প্রায় ৩ মাস পূর্বে ভারি বর্ষনের কারণে ইঁদুরের গর্ত দিয়ে পানি ঢুকে ওই রিংকার্লভাট দেবে যায়।পরে পানির স্রোতে কার্লভাটির আর অস্তিত্ব নেই। এরপর থেকে রিকসা,ভ্যানসহ সব বাহন চলাচল বন্ধ রয়েছে। কার্লভাটি মেরামত না করায় তিন গ্রামের মানুষের চলাচল করাই এখন দুর্ভোগের কারন বলে জানিয়েছেন এলাকাবাসী।

ওই স্থানে আমন ধানের ক্ষেত পরিচর্যাকারী কৃষক আঃ খালেক ক্ষোভ প্রকাশ করে বলেন, জনপ্রতিনিধিরা ভোটের সময় বড় বড় কথা বলে ভোট নিয়ে যান। কিন্তু তিন মাস ধরে হাজারো মানুষ চরম দুর্ভোগ পোহালেও তাদের টিকির সন্ধান মিলছে না। সমস্য সমাধানে এগিয়ে আসছে না কেউ।পরে আমি আমার নিজ উদ্যোগে বাঁশ দিয়ে কোন রকম ভাবে যাতায়াতের জন্য সাঁকো তৈরি করেছি।

ধামশ্রেণী ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান সরদারের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও মোবাইল ফোনের নাম্বারটি বন্ধ পাওয়া গিয়েছে।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী কে কে এম সাদেকুল আলম বলেন, সমস্যাটির বিষয়ে উপজেলা পরিষদ এবং প্রশাসন অবগত। তহবিল প্রাপ্তি সাপেক্ষে সমস্যার সমাধান করা হবে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।