dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে নদীতে নিখোঁজ জুয়ারির লাশ উদ্ধার

প্রকাশিত : অক্টোবর ০৭, ২০২০, ১৩:৪৮

বগুড়ার শেরপুরে নদীতে নিখোঁজ জুয়ারির লাশ উদ্ধার

Spread the love

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া শেরপুরে বাঙালী নদীতে ভাসমান নৌকায় জুয়ার আসর থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর আব্দুল হাই (৪৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৭ অক্টোবর বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার বাঙালী নদীর আওলাকান্দি এলাকা থেকে মরদেহটি ভেসে উঠলে উদ্ধার করে।

নিহত আব্দুল হাই কাজিপুরের হরিনাথপুর আমিনা মুনসুর ডিগ্রি কলেজের প্রভাষক বলে জানা যায়।৬ অক্টোবর মঙ্গলবার রাতে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই জুয়া খেলার সময় আ’লীগ নেতা ও প্যানেল মেয়রসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে। এসময় একটি নৌকা, নগদটাকা, তাসসহ জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, আ’লীগ নেতা ও পৌরসভার প্যানেল মেয়র তাছির উদ্দিন (৫০),আল হেলাল (৩৮), মানিক তাম্বুলী (৩৬), রফিকুল ইসলাম (৪০)। অপরদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল হাই নামের ওই জুয়ারী নৌকা থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়।

জানা যায়, সিরাজগঞ্জের কাজীপুর পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র তাছির উদ্দিন, ধুনট উপজেলার চান্দিয়াড় গ্রামের আজিজ শেখের ছেলে আল হেলাল, শেরপুর শহরের দত্তজাড়ার মৃত অনিন্দ্রনাথ তাম্বুলীর ছেলে মানিক তাম্বুলী, শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের আওলাকান্দি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলামসহ কয়েকজন দীর্ঘদিন ধরে বাঙ্গালি নদীতে নৌকা নিয়ে লক্ষ লক্ষ টাকা দিয়ে জুয়া খেলছিল। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শেরপুর থানা পুলিশের এস আই ওসমান গুনি গোপন সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে বাঙ্গালি নদীর আওলাকান্দি এলাকায় গিয়ে নৌকায় জুয়া খেলার সময় তাদের গ্রেপ্তার করেন। অভিযানের সময় নৌকা, নগদ ৩৩হাজার ৪শ ৬০টাকা, তাসসহ জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয় বলে থানা সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন জানান, নিখোঁজের কথা ডুবুরী দলকে আনা হয়েছিল। কিন্তু ডুবুরিদল অভিযান শুরুর আগেই ওই মরদেহটি নদীতে ভেসে ওঠে।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গ্রেপ্তারকৃতদের জুয়া আইনের মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে, এবং নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।