dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদী থেকে নারীর লাশ উদ্ধার

প্রকাশিত : অক্টোবর ০৯, ২০২০, ১৪:২৯

বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদী থেকে নারীর লাশ উদ্ধার

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরের চৌবাড়িয়া গুচ্ছ গ্রাম সংলগ্ন এলাকায় বাঙ্গালী নদী থেকে গতকাল শুক্রবার দুপুরে অজ্ঞাত (৩৫) ভাসমান এক নারীর লাশ উদ্ধার করেছে শেরপুর থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার খানপুর ইউনিয়নের গুচ্ছ গ্রামের বাসিন্দারা গতকাল শুক্রবার সকালে বাঙ্গালী নদীর কচুরিপানার মধ্যে কালো রং এর বোরকা পরিহিত ভাসমান এক নারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান ও শেরপুর থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুপুর দেড়টার দিকে লাশটি উদ্ধার করেন। লাশটির তার দুই পা বাঁধা এবং গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়া ছিল। এছাড়া তার পায়ের স্যান্ডেল ও ভ্যানিটি ব্যাগটি এক হাতের সাথে বাঁধা ছিল।

পুলিশের ধারণা অন্য কোথাও দুর্বৃত্তরা ওই নারীকে হত্যা করে লাশটি নদীতে ফেলে দিয়েছে। লাশটি অন্য এলাকা থেকে ভেসে এসে চৌবাড়িয়া গুচ্ছ গ্রাম সংলগ্ন বাঙ্গালী নদীর কচুরিপানায় আটকে যায়।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জানান, লাশটি উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।