dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ায় যুবলীগ কর্মী খুন প্রধান আসামিসহ গ্রেফতার ৩

প্রকাশিত : অক্টোবর ১২, ২০২০, ১১:০০

বগুড়ায় যুবলীগ কর্মী খুন প্রধান আসামিসহ গ্রেফতার ৩

 

পবিত্র কুমার দাস জেলা প্রতিনিধি বগুড়া :বগুড়া শহর যুবলীগ কর্মী শাকিল হত্যা মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে শহরের বৃন্দাবনপাড়ার একটি ভাড়া বাসা থেকে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি বগুড়া শহরের আকাশতারা এলাকার মোহাম্মদ আলীর ছেলে সুলতান (৪৮), তার স্ত্রী মলি বেগম (৪০) ও ছেলে শাওন (২৬)। সোমবার দুপুরে গ্রেফতারের তথ্য জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১২ জুন দিনের বেলায় শহরতলীর আকাশতারায় শফিকুল ইসলামের ছেলে যুবলীগ কর্মী শাকিলকে (৩২) কুপিয়ে হত্যা করা হয়। এলাকায় বালুর ব্যবসা ও আধিপত্য নিয়ন্ত্রণ নিয়ে এই খুন হয় বলে পুলিশের ধারনা। পরে শাকিলের বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে সুলতান, তার স্ত্রী ও ছেলেসহ ৯ জনের নামে বগুড়া সদর থানায় মামলা করেন। এ হত্যা মামলায় এর আগে চিনি আল আমিন ও রাফী নামে দুইজনকে গ্রেফতার করে। রোববার রাতে গ্রেফতার করা হলো আরও তিনজনকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, শাকিলকে খুনের পর থেকেই সুলতান স্ত্রী, সন্তানসহ লালমনিরহাটে আত্মগোপনে ছিলেন। কিছুদিন আগে বগুড়া শহরের বৃন্দাবন পাড়ায় বাড়ি ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, এই তিন আসামীকে আদালতের মাধ্যমে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আর অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।