dannews24.com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

আরএমপি গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ের হাজতখানা থেকে আসামী পলায়ন

প্রকাশিত : অক্টোবর ১৩, ২০২০, ০০:৩২

আরএমপি গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ের হাজতখানা থেকে আসামী পলায়ন

 

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ের হাজতখানা থেকে শুভ নামের এক মাদক মামলার আসামী পালিয়েছে। ঐ আসামি আজ সোমবার সন্ধ্যা ছয়টার দিকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া শুভ নগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার সেলিমের ছেলে।
জানা গেছে, বিকালে নগরীর হাদির মোড় এলাকা থেকে ১২ গ্রাম হেরোইনসহ শুভকে আটক করেছিল ডিবি পুলিশ। কিন্তু সন্ধ্যায় হাজত খানার রড বাঁকিয়ে ডিবি কার্যালয় থেকে তিনি পালিয়ে যান। এরপর তাকে ধরতে অভিযান শুরু করে ডিবিসহ আরএমপির বিভিন্ন থানার পুলিশ।
এদিকে খবর পেয়ে রাতেই আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক নগরীর লক্ষ্মীপুর এলাকায় ডিবি কার্যালয়ে যান। হেফাজতে থাকা মাদক মামলার আসামি এভাবে পালিয়ে যাওয়ায় তিনি ডিবির ডিউটি অফিসার এএসআই ও সেন্ট্রির দায়িত্ব পালন করা এক পুলিশ কনস্টেবলকে পুলিশ লাইনে প্রত্যাহার করেন। এটি নিয়ে সন্ধ্যা থেকেই আরএমপিতে তোলপাড় শুরু হয়েছে।
আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, আসামি ছিলেন হালকা-পাতলা শারীরিক গঠনের মানুষ। হাজতের রড বাঁকিয়ে বের হয়ে গেছেন। তাকে ধরার জন্য অভিযান শুরু হয়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশের দুইজনকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হবে। পুলিশের আর কারও দায়িত্বে অবহেলা পাওয়া গেলে তার বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।