dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সোনাতলায় সপ্তম শ্রেণির ছাত্রী  অপহরণ থানায় মামলা আটক-২

প্রকাশিত : অক্টোবর ১৬, ২০২০, ১২:৪৯

সোনাতলায় সপ্তম শ্রেণির ছাত্রী  অপহরণ থানায় মামলা আটক-২

Spread the love
সোনাতলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় উপজেলার জোড়গাছা ইউনিয়নের উত্তর চরপাড়া গ্রামের ৭ম শ্রেণির ছাত্রী অপরহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা হাফিজার রহমান বাদী হয়ে ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের  করেছে। সোনাতলা এসআই সোহেল রানা ও এএসআই খলিলুর রহমান অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধারসহ দুই অপহরণকারীকে আটক করতে সক্ষম হয়েছে।
আটককৃত গোসাইবাড়ী পশ্চিমপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে রফিকুল ইসলাম ও গাবতলীর তেলিহাটা গ্রামের মৃত নাজিম মোল্লার ছেলে মোস্তাফিজুর রহমান দুলু মাস্টারকে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীরা হলো  গাবতলীর তেলীহাটা গ্রামের মৃত দারাজ উদ্দিনের ছেলে আব্দুল মজিদ, জামিরবাড়িয়া গ্রামের মোকলেছার রহমানের ছেলে আমিনুল ইসলাম ,সারিয়াকান্দি উপজেলার শেরপুর গ্রামের তনু শেখের ছেলে কামাল শেখ ও সোনাতলার গোসাইবাড়ী গ্রামের শাহজাহানের ছেলে রকি।
মামলা সুত্রে জানাযায়, উপজেলার উত্তর চরপাড়া গ্রামের হাফিজার রহমানের মেয়েকে বিয়ে করার জন্য মাঝে মধ্যেই উত্যক্ত করে আসছিলো। এ ঘটনায় হাফিজার গ্রামের মেম্বার ও স্থানীয় লোকজন নিয়ে রকিুলের বাড়ীতে গিয়ে উত্যক্ত না করতে অনুরোধ করে। কিন্তু রফিকুল কর্ণপাত না করে গত ২২ সেপ্টেম্বর রাতে মেয়েটিকে অন্যান্য আসামীদের সহযোগীতায় অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে মেয়েটির বাবা থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগ মূলে গত ১১ অক্টোবর রাতে অভিযান চালিয়ে প্রথমে রফিকুলকে আটক করে।
রফিকুলের স্কীকারোক্তীতে উপজেলার বালুয়া ইউনিয়নের গবারপাড়া গ্রাম থেকে ওই মেয়েটিকে উদ্ধার। অপর আসামীরা মেয়েটিকে অপহরনে রফিকুলকে সহযোগীতা করে এবং গাবতলীর মোস্তাফিজার রহমান দুলু মাস্টার সহকারী কাজী রফিকুলের সাথে মেয়েটি বাল্য বিবাহ রেজিষ্ট্রি করে। গতকাল সোমবার থানায় মামলা দায়েরের পর আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।