dannews24.com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিবগঞ্জে দুর্বৃত্ত কর্তৃক সাবেক ইউপি সদস্যকে খুন

প্রকাশিত : অক্টোবর ২১, ২০২০, ১৫:২০

শিবগঞ্জে দুর্বৃত্ত কর্তৃক সাবেক ইউপি সদস্যকে খুন

স্টাফ রির্পোটার ডান নিউজঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোস্তাফিজার রহমান মোস্তা (৫৪)নামে এক সাবেক ইউপি সদস্যকে খুন করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার জাহাঙ্গীরাবা নয়াপাড়া গ্রামে এক পুকুর পাড় থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।
সাবেক ইউপি সদস্য মোস্তা উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত: আকবর আলীর ছেলে বলে জানা গেছে। তিনি ইট ভাটার ব্যবসা করতেন । খবর পেয়ে সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকী ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।
সহকারী পুলিশ শিবগঞ্জ সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকী বলেন, তাৎক্ষনিক ভাবে হত্যার কারণ জানা যায়নি। তবে লাশ উদ্ধার করা হয়ছে।শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ মুহুর্তে হত্যার কারণ জানা যায়নি। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে নিহত স্ত্রী রিনা বেগম জানান, নিহত মোস্তা গত ২০ অক্টোবর রাত ৮টায় বাড়ি থেকে বাহিরে যায়। রাতে বাড়িতে না ফিরলে তিনি ১.১৫ ঘটিকা পর্যন্ত নিহতর ব্যবহৃত ফোনে ফোন করেন কিন্তু ফোন রিসিভ হয়নি। একই গ্রামের ফজলার রহমান বলেন, তিনি তার সন্তানকে প্রকৃতির ডাকে সারা দিতে নিয়ে গিয়ে মোস্তার লাশ পুকুর পাড়ে দেখে ডাক চিৎকার করলে স্থানীয় লোকজন, এসে পুলিশ কে খবর দেয়।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।