dannews24.com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়া জেলার দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম সাময়িক বরখাস্ত

প্রকাশিত : অক্টোবর ২৭, ২০২০, ২০:৩০

বগুড়া জেলার দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম সাময়িক বরখাস্ত

মোছাব্বর হাসান মুসা,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া জেলার দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম সাময়িক বরখাস্ত হয়েছেন।

 

এ বিষয়ে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় স্থানীয় সরকার বিভাগ এর উপ-সচিব মোহাম্মদ ফারুক হোসেন স্বাক্ষরিত এক পত্র থেকে প্রাপ্ততথ্য মারফত এ খবরটি নিশ্চিত করা হয়েছে।  উক্ত পত্রের স্বারক নং————– ৮৬৫ তারিখ ২৭ অক্টোবর ২০২০ইং।

সাময়িক বরখাস্তের  বিষয়ে বক্তব্য নিতে চাইলে জাহাঙ্গীর আলমের ব্যবহৃত মোবাইল ফোনে কল করে জানতে চাইলে তিনি বলেন আমিও মুখে মুখে শুনছি এখন পর্যন্ত কোন চিঠি পত্র আমি পাইনি। তবে চিঠি পেলে মর্ম অবগত হলে জানানো যাবে।

এদিকে দুপচাঁচিয়া উপজেলার আনাচে কানাছে শোনা যাচ্ছে একই কথা মেয়র জাহাঙ্গীর আলম কি কারনে সাময়িক বহিস্কার হলেন। তবে চিঠির ভাষ্যমতে বেশ কিছু মামলা তার নামে রয়েছে বলে জানা গেছে। মামলাগুলির রেফারেন্স উক্ত চিঠির মাধ্যমে অবগত করানো হয়েছে। যার ফলে সরকারের স্থানীয় সরকার বিভাগ উক্ত সিদ্ধান্ত নিতে পারেন।

যা হোক উক্ত খবরটি দুপচাঁচিয়া উপজেলা ও পৌরসভার আনাচে কানাচে চা স্টলসহ বিভিন্ন পৌরবাসির মুখে শুনা যাচ্ছে । খবরটি টক অবটা টাউনে পরিনত হয়েছে।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।