dannews24.com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত,  গ্রেফতার ১ জন।

প্রকাশিত : অক্টোবর ২৮, ২০২০, ২১:৩৮

বগুড়ার শেরপুরে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত,  গ্রেফতার ১ জন।

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় গতকাল ২৭ অক্টোবর (মঙ্গলবার) রাত সাড়ে সাতটায় রাকিব (২০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যাচেষ্টা করা হয়।
উপজেলার খামারকান্দী ইউনিয়নে ঘোড়দৌড় গ্রামে ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী রাকিবের আত্মীয় মেহেদী হাসান জানান, সন্ধ্যার পর রাকিব (২০) কে প্রতিবেশী সেলিম (৩০) পিতা জয়নাল,  ধারালো ছুরি দিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এসময় রাকিব চিৎকার করলে আশেপাশের সব বাড়ির লোকজন বেরিয়ে এসে রাকিবকে উদ্ধার করে। এসময় সেলিম পালিয়ে যায়।
তিনি আরো জানান, মাসখানেক আগে কোন এক  ঘটনায় রাকিবের সাথে হামলাকারী সেলিমের কথা কাটাকাটি হয়। সেই থেকে সেলিম প্রতিনিয়ত রাকিবকে হুমকিধামকি দিয়ে আসছিলো। এরই জেরধরে গত ২৭ অক্টোবর রাতের বেলা রাকিবকে ধারালো ছুরি দিয়ে রাস্তায় হামলা করে সেলিম।
আক্রান্ত রাকিবকে শেরপুর উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক জরুরী ভিত্তিতে বগুড়া সজিমেক হাসপাতালে পাঠিয়ে দেন।
হামলাকারী সেলিম রাতের বেলা পালাতে গেলে তাকে গ্রেফতার করে শেরপুর থানা পুলিশ।এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)  আবুল কালাম আজাদ কে জিজ্ঞাসা করলে , অভিযোগের ভিত্তিতে একজন আসামীকে গ্রেফতার করে  আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।