dannews24.com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে গণধর্ষণের ঘটনায় মুল ধর্ষক ওশ শালিশকারী সহ ৩ জন গ্রেপ্তার 

প্রকাশিত : অক্টোবর ২৮, ২০২০, ২০:৪১

বগুড়ার শেরপুরে গণধর্ষণের ঘটনায় মুল ধর্ষক ওশ শালিশকারী সহ ৩ জন গ্রেপ্তার 

শেরপুর বগুড়া প্রতিনিধি ঃ  গত সোমবার বেলা ১১.০০ ঘটিকায় মোঃ রবিউল ইসলাম (রুবেল) (১৯), পিতা-মোঃ হাসান আলী ভাসান, সাং-জামাইল স্কুল পাড়া, থানা-শেরপুর, জেলা-বগুড়া এর বসতবাড়ীর উত্তর দুয়ারী শয়ন ঘরে উক্ত আসামী সহ আসামী মোঃ আঃ জলিল (৩২), পিতা-মৃত বাচ্চু ফকির, সাং-জামাইল হাটখোলা পাড়া, থানা-শেরপুর, জেলা-বগুড়া  বুদ্ধি প্রতিবন্ধি কে এক মেয়েকে গামছা দিয়া মুখ বাধিয়া হাত চাপিয়া ধরিয়া ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে।
মেয়েটি কিছুটা বুদ্ধি প্রতিবন্ধি প্রকৃতির। পরে কয়েকজন দালাল শ্রেনীর লোকজন ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য ব্যাপক চেষ্টা করে, বাদি ও তার পরিবারকে বাড়িতে অবরুদ্ধ রাখে যাতে থানায় যেতে না পারে এবং বাদীর  পরিবারকে ব্যাপক ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করতঃ গ্রাম ছাড়া করার ভয় দেখিয়ে খোদাবক্স, ফরিদ, সাইফুল গ্রামে শালিশী বৈঠক করে ২০০০০ টাকা দিয়ে মিমাংশা করে দেয়।
বিষয় টি জানাজানি হলে ওই মেয়ে থানায় গিয়ে বাদী হলে শেরপর থানা পুলিশ অভিযান চালিয়ে ২ জন ধর্ষক ১ জন মাতবারকে গ্রেপ্তার করে
এই বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান আমরা সংবাদ পেয়ে ভিকটিমকে করে তিনজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে বাদবাকী আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।