dannews24.com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিমুলক স্ট্যাটাস দেয়ায় বগুড়া ডিসি বরাবর আবেদনঃ

প্রকাশিত : অক্টোবর ২৯, ২০২০, ২১:০৪

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিমুলক স্ট্যাটাস দেয়ায় বগুড়া ডিসি বরাবর আবেদনঃ

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টাারঃ ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিমুলক স্ট্যাটাস দেয়ায় আইনী ব্যবস্থা নেয়ার জন্য বগুড়া জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন বগুড়া সদর উপজেলা যুবলীগের সদস্য মোঃ রবিউল ইসলাম। একইসঙ্গে এ আবেদনের অনুলিপি মূখ্য সচিব প্রধানমন্ত্রীর কার্যালয়, সচিব-স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বিভাগীয় কমিশনার-রাজশাহী বিভাগ, উপজেলা নির্বাহী অফিসার-বগুড়া সদর, সভাপতি/সাধারণ সম্পাদক প্রেসক্লাব বগুড়া ও ঢাকায় প্রদান করা হয়েছে।
তিনি গত ২৫-১০-২০২০ তারিখে তিনি বগুড়া জেলা প্রশাসক বরাবর এ আবেদন দাখিল করেন। আবেদনে তিনি উল্লেখ করেছেন, ‘তিনি গত ১৩-১০-২০২০ তারিখে বগুড়ার বিএনপি নেতা ও জেলা স্কাউটস এর কোষাধ্যক্ষ shahinoor tompy এর ফেসবুক আইডিতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি করে দেয়া স্ট্যাটাস দেখতে পান।
সেখানে বাংলাদেশ সেনাবাহিনীকে শেখ হাসিনার সরকারকে উৎখাতে আহবান জানান হয়েছে এবং অন্যের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। তিনি আইসিটি আইনে শাস্তিযোগ্য অপরাধকারী ওই shahinoor tompy এর বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা নেয়ার দাবী জানান।
এ ব্যাপারে বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক এর সাথে কথা বললে তিনি আবেদন প্রাপ্তির বিষয়টি স্বীকার করেন এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।