dannews24.com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রাজশাহীতে ১ম জানাহারা জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন

প্রকাশিত : অক্টোবর ৩০, ২০২০, ১৯:০২

রাজশাহীতে ১ম জানাহারা জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন

তমাল ইসলাম,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে ১ম জানাহারা জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এ লীগের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মুজিব শতবর্ষে তরুণ সমাজকে ফুটবলমুখী এবং উদীয়মান খেলোয়াড় সৃষ্টির লক্ষে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এ লীগের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগ ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ডাবলু সরকার, রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহফুজুল আলম লোটন।

রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী অনুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশন ২য় ও ৩য় বিভাগ ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান শামসুজ্জামান রতন।

আব্দুর রোকন মাসুমের উপস্থাপনায় প্রধান অতিথি শিক্ষার্থী ও যুবসমাজকে ফুটবলসহ বিভিন্ন খেলাধুলায় আরো সক্রিয় হওয়ার আহবান এবং বেশী বেশী খেলাধুলায় অবদান রাখার প্রত্যয় ব্যক্ত করে ফেন্টুস ও কবুতর উড়িয়ে ১ম জানাহারা জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন করেন। এরপর ডিসপ্লে ও থিমসঙ অনুষ্ঠিত হয়। শেষে উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় শেখ জামাল ক্রীড়া চক্র ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।