dannews24.com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নড়াইলে পুলিশের প্রেস ব্রিফিং চাঞ্চল্যকর কলেজ শিক্ষক হত্যার ঘটনায় গ্রেফতার ২ জন আদালতে হত্যার দায় স্বীকার

প্রকাশিত : নভেম্বর ০২, ২০২০, ১৪:০১

নড়াইলে পুলিশের প্রেস ব্রিফিং চাঞ্চল্যকর কলেজ শিক্ষক হত্যার ঘটনায় গ্রেফতার ২ জন আদালতে হত্যার দায় স্বীকার

 

মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইল:

নড়াইল চাঞ্চল্যকর কলেজ শিক্ষক (অব) অরুণ রায় হত্যার ঘটনায় দুই তরুনকে গ্রেফতার করেছে নড়াইল পুলিশ। এ উপলক্ষে আজ রবিবার পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে এক প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়।

 

 

প্রেসব্রিফিং এ পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান,চাঞ্চল্যকর কলেজ শিক্ষক (অব) অরুণ রায় হত্যার ঘটনায় পুলিশ শুক্রবার (৩০ অক্টোবর) রাতে সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামের একটি মাছের ঘের থেকে নরোত্তম দত্তের পূত্র একাদশ শ্রেণির ছাত্র রাজু দত্ত (১৮)কে এবং শনিবার সকালে দোগাছি গ্রামে বিলের মধ্যে থেকে রাজুর বন্ধু পার্শ্ববর্তী যশোর জেলার জামদিয়া ইউয়িনের দোগাছি গ্রামের কৃষ্ণ বিশ্বাসের পূত্র আলম সাধুর চালক দিপু বিশ্বাসকে (১৮) আটক করে। গ্রেফতারকৃতরা হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। আসামী দিপু রবিবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট -১ এর আদালতে এবং শনিবার সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-২ এর আদালতে জবানবন্ধি দেয়।
এ সময় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে সদর থানা পুলিশ সদরের তুলরামপুর ইউনিয়নের হিন্দু অধ্যুষিত ব্যানাহাটি গ্রামের নিজ বাড়িতে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, এ বাড়িতে তিনি একা থাকতেন। নিহতের ঘটনায় ২৪ অক্টোবর নিহতের স্ত্রী নিভা রাণী পাঠক সদর থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। #

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।